ফেসবুক থেকে 'বিরতি' নিলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:২৩, বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ছবি

ফাইল ছবি

ফেসবুকে বরাবরই সরব থাকেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কখনো কখনো সমালোচনার তীরেও বিদ্ধ হন। এবার অভিনেত্রী ঘোষণা দিলেন ফেসবুক থেকে সরে যাওয়ার। আচমকা ফেসবুক থেকে সাময়িক বিরতি ঘোষণা করলেন শ্রীলেখা। এ ঘোষণা ঘিরে এরই মধ্যে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে অনলাইনে। কী কারণে শ্রীলেখার এ সিদ্ধান্ত, তা আলোচনার বিষয় হয়ে উঠেছে।

বৃহস্পতিবার শ্রীলেখা নিজের ফেসবুক প্রোফাইলেই বিরতির কথা ঘোষণা করেছেন। ইংরেজিতে একটি স্ট্যাটাস লিখে এ ঘোষণা দেন তিনি। যার বাংলা করলে দাঁড়ায়, ‘ফেসবুক প্রোফাইল থেকে সাময়িক বিরতি নিলাম, পেজে অ্যাকটিভ থাকবে। নিজেকে এবং নিজের ফ্রেন্ডলিস্টকে পরিশুদ্ধ করার পর আশা করি ফিরে আসব। বিষাক্তকে বিদায়।’

তার এই পোস্টের নিচে অনুরাগীদের প্রতিক্রিয়াও কম নয়। কেউ তার এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, পাশাপাশি তার পোস্ট দেখতে না পেলে তাদের মন খারাপ হবে বলেও উল্লেখ করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন, অভিনেত্রীর ফেসবুকে ফিরে আসার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সম্প্রতি ‘নটী বিনোদিনী’ সিনেমায় নায়িকার লুক নিয়ে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। বিনোদিনীরূপী রুক্মিণী মৈত্রর ছবি প্রকাশ্যে আসার পর তিনি প্রশ্ন তুলেছিলেন, ‘বিনোদিনী কি রোগা ছিলেন?’ নিজের বিনোদিনী রূপের ছবিও তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন। শ্রীলেখার এ মন্তব্যে অনলাইনে হইচই পড়ে যায়। তবে এ নিয়ে রুক্মিণীর পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, এবার শ্রীলেখার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলছেন ছবির সঙ্গে যুক্ত অরিত্র দাস। সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে ইঙ্গিত করে অরিত্র লেখেন, ‘ওর জেনারেল নলেজের ক্লাস নেয়া উচিত’। 

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়