৪১ বছরেই জীবনের ইতি টানলেন দক্ষিণী তারকা সুবি সুরেশ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৫৮, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সুবি সুরেশ মারা গেছেন। বুধবার ভারতের কোচির একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর। বেশ কিছুদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন সুবি সুরেশ। এমনটিই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’র সংবাদ।

সুবি সুরেশের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন। কৌতুকশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন সুবি। অল্প সময়ের মধ্যে তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেন। ‘সিনেমালা’ সুবির বিখ্যাত কমেডি শো, যা দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয়তা পায়। এছাড়া মালয়ালম সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এসবের মধ্যে রয়েছে ‘হ্যাপি হাজব্যান্ড’, ‘কনকনাসিমহসনম’সহ আরও বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমা। প্রায় ২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

চলচ্চিত্র এই নায়িকার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মালয়ালম সিনেমার ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রীর মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন জানান, টিভির মাধ্যমে সুবি দর্শকদের মনে একটা জায়গা তৈরি করে নেন। তার ভবিষ্যৎ বেশ উজ্বল ছিল। আরও অনেকটা পথ চলা বাকি ছিল তার। এরই মধ্যে থেমে গেলেন তিনি।

নায়িকা সুবি সুরেশের মৃত্যুতে দক্ষিণী সিনেমার তারকারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। শোক জানিয়ে তারা সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছেন।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়