ভাড়া নিয়ে তর্কাতর্কি, বাস থেকে ফেলে যাত্রীকে পিষে মারলেন চালক

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৫:৩৭, বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ

গাজীপুরে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের গেটের অদূরে এশিয়ান ফার্নিচারের দোকানের সামনে ঢাকা-শিববাড়ি সড়কে এ ঘটনা ঘটে।

আটকরা হলো- বাস চালক নীলফামারীর কিশোরগঞ্জ থানার কুটিপাড়া এলাকার আব্দুর মাহমুদের ছেলে মো. সফিকুল ইসলাম (২৬) ও হেলপার হারিছ মিয়া (২৭) নেত্রকোণার মোহনগঞ্জ থানার মাগান এলাকার ফরিদ মিয়ার ছেলে।

নিহত বাস যাত্রী সায়েম (২০) ময়মনসিংহের নান্দাইল থানার আওলাপাড়া এলাকার আবু সাইদের ছেলে।

গাজীপুর মহানগর পুলিশের সদর থানার এসআই সাইদুর রহমান জানান, নিহত সায়েম গাজীপুর মহানগরের উত্তর ছায়াবীথি এলাকায় আলিমের বাসায় ভাড়া থেকে স্থানীয় শিববাড়ির একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন।

সায়েম কর্মস্থলে যাওয়ার জন্য বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়ে তাকওয়া পরিবহনের বাসে ওঠেন। পথিমধ্যে ভাড়া নিয়ে হেলপারের সঙ্গে সায়েমের বাকবিতণ্ডা হয়। এর জেরে হেলপার তাকে শিববাড়ি বাসস্ট্যান্ডে না নামতে দিয়ে আরো সামনের দিকে নিয়ে যায়। বাসটি যখন বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের গেটের অদূরে এশিয়ান ফার্নিচারের দোকানের সামনে পৌঁছে তখন সায়েমকে শিববাড়ি-জয়দেবপুর চৌরাস্তা সড়কে ওপর ফেলে দেয়।

পরে ওই বাসের চাকাতেই পিষ্ট হন সায়েম। ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়