‘শতভাগ বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা, সেই শতভাগই থাকবে’

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সন্ধ্যা ০৬:০৬, বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ২৮ শ্রাবণ

কোথাও কোথাও বিদ্যুতের লোডশেডিং হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই লোডশেডিং সাময়িক। সবাইকে অনুরোধ করব ধৈর্য্য ধরার জন্য। শতভাগ বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা, সেই শতভাগ বিদ্যুৎ শতভাগই থাকবে।

বৃহস্পতিবার (৭ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নবগঠিত ইউনিট সভাপতি-সাধারণ সম্পদকদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বব্যাপী জ্বালানির মূল্য বৃদ্ধি পেয়েছে। ইউরোপের দিকে তাকান, আমেরিকার দিকে তাকান, প্রতিবেশী দেশের দিকে তাকান। আজ শুধু বাংলাদেশে এই সমস্যা না। সমস্যা জ্বালানি সরবরাহ ও মূল্যে। কোথাও কোথাও লোডশেডিং হয়েছে। এটা সমায়িক, জনগণকে এই লোডশেডিংয়ে ধৈর্য্য ধরার আহ্বান জানাচ্ছি। ধৈর্য্য ধরে সহযোগিতা কারা আহ্বান জানাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত বিদ্যুৎ নিয়ে কথা বলে কোন মুখে। তাদের কি বড় কথা বলার কিছু আছে? মনে আছে ফখরুল সাহেব— আপনাদের সময় ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং, দিনের পর দিন লোডশেডিং। আপনাদের লজ্জা যদি থাকতো, লোডশেডিং নিয়ে কথা বলতেন না। জনগণ ভুলে যায়নি বিদ্যুৎ না দিয়ে খাম্বা দিয়েছেন, সে খাম্বায় দুর্নীতি।

ওবায়দুল কাদের আওয়ামী লীগের নেতাকর্মীসহ দেশের মানুষকে হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, হতাশ হবেন না। শেখ হাসিনার ওপর আস্থা রাখবেন। তিনি জেগে আছেন— বাংলাদেশের মানুষ যাতে ঘুমাতে পারে। এখন বিশ্বব্যাপী যে সংকট চলছে, সেই সংকট আমাদের দেশে কতটা কমানো যায়, শেখ হাসিনা সে চেষ্টা করছেন। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়