বাসের বক্সে থাকা ১৮ ছাগলের মৃত্যু, রাস্তায় ফেলে গেলেন ব্যবসায়ী

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: দুপুর ০২:১৭, শুক্রবার, ৮ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ
বাসের বক্সে থাকা ১৮ ছাগলের মৃত্যু, রাস্তায় ফেলে গেলেন ব্যবসায়ী

ছবি: সংগৃহীত

তীব্র যানজট ও প্রচণ্ড গরমে বাসের বক্সে থাকা ১৮টি ছাগল মারা গেছে। শুক্রবার (৮ জুলাই) সকাল ১০টার দিকে সড়কটিতে গিয়ে দেখা গেছে একটি মৃত ছাগলের ওপর আরেকটি ছাগল পড়ে স্তুপের মত হয়ে আছে। প্রতিটি ছাগলের মুখ থেকে রক্ত বের হচ্ছে।

এর আগে, বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ১১টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার বগাবাড়ি আমেরিকার প্লাজার সামনে মৃত ছাগলগুলো ফেলে যান এক ব্যবসায়ী।

প্রতক্ষদর্শী ইউসুফ বলেন, বৃহস্পতিবার রাত ১১টার একটি বাস যানজটে থেমে থেমে ঢাকার দিকে যাচ্ছিলো, হঠাৎ বাসটি আমেরিকার প্লাজার সামনে থামে। এরপর বাস থেকে কয়েকজন লোক নেমে বাসের বক্স থেকে একেরপর এক মৃত ছাগল নামাতে থাকেন। এ সময় ছাগলগুলোর মালিক চিৎকার করে কাঁদতে থাকেন। বাসের বক্সে করে মোট ২০টি ছাগল নিয়ে ঢাকায় যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। এরমধ্যে ১৮টি ছাগল মারা গেছে। আর দুইটি ছাগল কোনো রকম বেঁচে যায়।

তিনি আরো বলেন, যতটুকু শুনতে পেরেছি পাবনা থেকে ছাগলগুলো ঢাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন তিনি। শ্বাসরোধ ও অতিরিক্ত গরমের কারণে ছাগলগুলো মারা গেছে। প্রত্যেকটি ছাগলের আনুমানিক দাম ১৫-১৭ হাজার টাকা হবে। ছাগলগুলো এখন রাস্তার পাশেই পড়ে রয়েছে। আর কয়েক ঘণ্টা গেলে পচতে শুরু করবে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়