সিলেটে বন্যার্তদের জন্য সাহায্য চাইলেন ফুটবলার হামজা

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৪:১৬, মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ১৮ আষাঢ়

সিলেটে আপনার সমর্থন প্রয়োজন! সিলেটে বন্যা পরিস্থিতি উদ্বেগজনক অবস্থায় পৌঁছেছে। গোটা সিলেট বিভাগে অত্যন্ত বিপজ্জনক ও ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

মৌসুমি টানা বৃষ্টিপাত আর পাহাড়ি ঢলে সিলেট ও সুনামগঞ্জে বন্যা ভয়াবহ আকার ধারণ করেছে। পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। মাত্র কয়েক দিনের ব্যবধানে ভয়াবহ বন্যার এই থাবায় দিশেহারা দুই জেলার মানুষ। যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন রয়েছে এসব অঞ্চলের অনেক জায়গা।

এমন অবস্থায় সিলেট অঞ্চলের মানুষের জন্য আকুতি জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলার ও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির তারকা হামজা দেওয়ান চৌধুরী।

গতকাল (২০ জুন) দিবাগত রাতে সামাজিক মাধ্যমে এক পোস্টে সিলেটের বন্যা পরিস্থিতিতে নিজের মনের শোক প্রকাশ করেন বিদেশের মাটিতে খেলা বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলারদের মধ্যে সবচেয়ে বড় তারকা এই মিডফিল্ডার।  

বন্যার একটি ছবি পোস্ট করে হামজা চৌধুরী ক্যাপশনে লিখেন, ‘সিলেটে আপনার সমর্থন প্রয়োজন! সিলেটে বন্যা পরিস্থিতি উদ্বেগজনক অবস্থায় পৌঁছেছে। গোটা সিলেট বিভাগে অত্যন্ত বিপজ্জনক ও ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। আসুন দান করি এবং আমরা যা পারি তাই সাহায্য করি।

এই পোস্টের সঙ্গে ডোনেশন করার জন্য একটি লিঙ্কও দিয়েছেন হামজা চৌধুরী।  

দিনবদলবিডি

সর্বশেষ

পাঠকপ্রিয়