লিভারপুলকে ৪-০ গোলে উড়িয়ে ইউনাইটেডের টেন হাগ যুগ শুরু

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ০৯:৫১, মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ২ ভাদ্র

দুঃস্বপ্নের এক মৌসুমের পর এবার নতুন করে স্বপ্ন বুনতে পারেন ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা। হোক না প্রাক-মৌসুমের আপাত গুরুত্বহীন লড়াই, তবুও এই ম্যাচ যেন নতুন দিনের সুবাস দিয়ে গেল রেড ডেভিল সমর্থকদের। যে লিভারপুলের বিপক্ষে গত মৌসুমে লিগে দুই ম্যাচে ৯ গোল হজম করতে হয়েছিল, তাদের নিয়ে আজ রীতিমত ছেলে-খেলা করেছেন এরিক টেন হাগের শিষ্যরা।

থাইল্যান্ডের রাজামাঙ্গালা স্টেডিয়ামে মঙ্গলবার (১২ জুলাই) প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে তরুণদের বাজিয়ে দেখতে চেয়েছিলেন লিভারপুল কোচ ক্লপ, সেজন্য মোহামেদ সালাহ-ভার্জিল ফন ডাইকদের শুরু থেকে খেলাননি তিনি।

তবে টেন হাগ যেন ইউনাইটেডের ডাগআউটে নিজের প্রথম ম্যাচকে স্মরণীয় করতেই দল সাজিয়েছিলেন। পূর্ণশক্তির দল দিয়ে ধসিয়ে দিয়েছেন অলরেডদের। ম্যাচের ১২ মিনিটেই জেডন সানচোর গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ৩০ এবং ৩৩ মিনিটে যথাক্রমে ফ্রেড এবং অ্যান্থনি মার্শিয়াল বল জালে জড়িয়ে ম্যাচ লিভারপুলের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান।

বিরতির পর ৭৬ মিনিটে উরুগুয়ের ২০ বছর বয়সী ফরোয়ার্ড ফাকুন্দো পেলিস্ত্রি লক্ষ্যভেদ করলে ৪-০ গোলের বড় জয় নিশ্চিত হয় ইউনাইটেডের।

‘ব্যক্তিগত’ কারণে প্রাক-মৌসুমে ক্যাম্পেইনে অংশ নিচ্ছেন না ক্লাব ছাড়তে চাওয়া ক্রিশ্চিয়ানো রোনালদো।

আগামী ৬ আগস্ট ফুলহ্যামের বিপক্ষে লিভারপুল এবং ৭ আগস্ট ব্রাইটনের বিপক্ষে ম্যাচ দিয়ে ২০২২-২৩ মৌসুম শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।
 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়