পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ০৯:৫১, বুধবার, ২২ জুন, ২০২২, ১৬ আষাঢ়
পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি

সংগৃহীত ছবি

আগামী ২৫ জুন মাদারীপুরে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি বসিয়েছে জেলা পুলিশ।

দিনের পাশাপাশি রাতেও সড়কের বিভিন্ন স্থানে এসব চৌকি বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণে আনা হচ্ছে। এমন কি সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হচ্ছে।

বুধবার (২২ জুন) মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজারঘাট এলাকায় পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে এক জনসভায় ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে জেলার সদর উপজেলার মোস্তফাপুর, খাগদী, মিঠাপুর, খোয়াজপুর, ছিলারচর, কালকিনি উপজেলার ভুরঘাটা, পাথুরিয়ারপাড়, রাজৈর উপজেলার টেকেরহাট, কবিরাজপুর, শিবচর উপজেলার শেখপুর, পাঁচ্চর, সূর্য্যনগরসহ জেলার অর্ধশত স্থানে পুলিশের পক্ষ থেকে তল্লাশি চৌকি বসানো হয়েছে।

দিনের পাশাপাশি রাতভর চলে এ অভিযান। সড়ক দিয়ে যাতায়াতে সন্দেহভাজন যানবাহন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। অপরিচিত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করার পরে নাম, ঠিকানা, মোবাইল নাম্বার লিখে রাখার পাশাপাশি ছবি তুলে রাখা হচ্ছে।

দিনবদলবিডি

সর্বশেষ

পাঠকপ্রিয়