ট্রাম্পের প্রথম স্ত্রী মারা গেছেন

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ০৯:৩২, শুক্রবার, ১৫ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প মারা গেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার নিউইয়র্ক সিটির নিজ বাড়িতে তিনি মারা যান।

বিবিসির খবরে বলা হয়েছে, এ সময় তার বয়স হয়েছিল ৭৩ বছর।  

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনাজনিত কারণে ইভানার মৃত্যু হয়েছে বলে মনে করছে পুলিশ। পুলিশ ওই সূত্রকে জানিয়েছে, ইভানাকে তার বাড়ির সিঁড়িতে অচেতন অবস্থায় পাওয়া গিয়েছিল। তিনি পড়ে গিয়ে থাকতে পারেন বলে তাঁদের ধারণা।

ডোনাল্ড ট্রাম্প নিজের প্রতিষ্ঠিত সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্ম ট্রুথ সোশ্যাল এ ইভানার মৃত্যুর কথা নিশ্চিত করেন। ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেন, ইভানা একজন চমৎকার, সুন্দর ও বিস্ময়কর নারী ছিলেন। তিনি একটি মহৎ ও অনুপ্রেরণামূলক জীবন কাটিয়ে গেছেন।

পাঁচ সন্তানের জনক ডোনাল্ড ট্রাম্পের তিন সন্তানের মা হলেন ইভানা।

ডোনাল্ড ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। ১৯৭৭ সালে প্রথম তিনি বিয়ে করেন চেক রিপাবলিকের মডেল ইভানাকে। তবে ১৫ বছরের মাথায় ১৯৯২ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস। ১৯৯৩ সালে তাঁদের বিয়ে হয়। বিচ্ছেদ হয় ১৯৯৯ সালে। ২০০৫ সালে ট্রাম্প তৃতীয় বিয়ে করেন মেলানিয়াকে। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে মেলানিয়া হয়েছিলেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়