পুত্র সন্তানের মা হলেন মারিয়া শারাপোভা

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৩:১৪, শনিবার, ১৬ জুলাই, ২০২২, ২ ভাদ্র
পুত্র সন্তানের মা হলেন মারিয়া শারাপোভা

স্বামী-সন্তানের সঙ্গে মারিয়া শারাপোভা

মা হলেন রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজেই এ খবর জানালেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই টেনিস তারকা। প্রেমিক আলেকজান্ডার গিলকেস এবং পুত্রসন্তানের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে সঙ্গে গোটা বিশ্ব থেকে শুরু হয়ে যায় শুভেচ্ছাবার্তার ঢল।

শারাপোভা সন্তানের নাম দিয়েছেন থিয়োডর। ছবির সঙ্গে শারাপোভা লিখেছেন, ‘আমাদের ছোট্ট পরিবারে সবচেয়ে সুন্দর, কঠিন এবং অমূল্য উপহার পেলাম আজ।’

শারাপোভা যে মা হতে চলেছেন, তা জানা যায় গত এপ্রিলে। জন্মদিনে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন রাশিয়ার প্রাক্তন এই টেনিস খেলোয়াড়।

ক্যারিয়ারের মধ্যগগনে থাকার সময় ডোপিং করার দায়ে নির্বাসিত হয়েছিলেন শারাপোভা। নিজেই স্বীকার করেছিলেন না জেনে নিষিদ্ধ ওষুধ নেওয়ার কথা। ডব্লিউটিএ তাকে নির্বাসিত করে। ফিরে এসে সেভাবে আর টেনিসে ছাপ ফেলতে পারেননি তিনি। ২০২০ সালের ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক টেনিস থেকে অবসর নেন। এরপরই জানিয়ে দেন ব্রিটিশ ব্যবসায়ী গিলকেসের সঙ্গে নিজের সম্পর্কের কথা।

নারীদের টেনিসে শারাপোভা হলেন সেই বিরল খেলোয়াড়দের একজন, যিনি চারটি গ্র্যান্ড স্ল্যামই অন্তত একবার করে জিতেছেন। ২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন জেতেন তিনি। এরপর ২০০৬ সালে ইউএস ওপেন, ২০০৮ সালে অস্ট্রেলিয়ান ওপেন এবং ২০১২ এবং ২০১৪ সালে ফরাসি ওপেন জেতেন। সূত্র: ডেইলি মেইল অনলাইন

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়