টস জিতে চার স্পিনার ও এক পেসার নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ০৮:২৮, শনিবার, ১৬ জুলাই, ২০২২, ২৪ শ্রাবণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ। আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় গায়ানাতে উইন্ডিজের বিপক্ষে লড়াইয়ে নামবে টাইগাররা। প্রথম ২ ম্যাচ জিতে আগেই সিরিজ জিতে নিয়েছে সফরকারীরা।

প্রথম ম্যাচে ৬ ও দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে জয়ে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। এখন টাইগারদের লক্ষ্য ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করা।

টস জয়ের পর তামিম বললেন, এই উইকেটে আগে ব্যাট করা কঠিন। আজকে উইকেট একটু ভালো মনে হচ্ছে, তবে খুব বেশি নয়।

শেষ ওয়ানডেতে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। শরিফুল ইসলামকে বিশ্রাম দেয়া হয়েছে শেষ ম্যাচ থেকে। তার পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন তাইজুল ইসলাম। এদিকে এক পরিবর্তন এসেছে উইন্ডিজ শিবিরেও। কাইল মেয়ার্সের বদলে একাদশে ডাক পড়েছে কেসি কার্টির।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ (অধিনায়ক), ব্রেন্ডন কিং, কেসি কার্টি, শামরহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল, আলজারি জোসেফ, আকিল হোসেন, রোমারিও শেফার্ড, গুডাকেশ মোতি ও কিমো পল।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়