যে শর্তে যমুনা গ্রুপে যোগ দিলেন গোলাম রাব্বানী

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ১০:৫২, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২৮ শ্রাবণ
যে শর্তে যমুনা গ্রুপে যোগ দিলেন গোলাম রাব্বানী

গোলাম রাব্বানী

যমুনা গ্রুপের পরিচালক (হেড অব করপোরেট অ্যাফেয়ার্স) পদে যোগদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সদ্য সাবেক জিএস গোলাম রাব্বানী।

শনিবার (১৬ জুলাই) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডি থেকে একটি পোস্টের মাধ্যমে গোলাম রাব্বানী নিজেই এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চাকরি আরো আগেই পেয়েছি। অফিস শুরু করেছি গত শুক্রবার থেকে।

গোলাম রাব্বানী বলেন, যমুনা গ্রুপের মোট ৪১টি কনসার্ন। এগুলোর বিজনেস, ডেভেলপমেন্ট, রিসার্চসহ অন্য বিষয়গুলো দেখার দায়িত্ব আমার। বলা যায়, পরিচালক, অ্যাডমিনের যে কাজ, সেগুলো আমার করতে হবে। পাশাপাশি অন্য কাজও করতে হবে। তবে আমাকে স্বাধীনমতো কাজ করতে দেওয়ার শর্তে আমি এখানে যোগদান করেছি।

তিনি বলেন, আমি আমার জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করব। যমুনা গ্রুপকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে। আমি ছাত্রলীগের সাবেক নেতাদের কর্মসংস্থানের জন্যও কাজ করব।

বিয়ের বিষয়ে জানতে চাইলে রাব্বানী বলেন, এ বছরের মধ্যেই বিয়ে করব, ইনশাআল্লাহ!

প্রসঙ্গত, ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ হারান গোলাম রাব্বানী। একই সময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস ছিলেন। ডাকসুর মেয়াদ শেষে ‘টিম পজিটিভ বাংলাদেশ’ নামে স্বেচ্ছাসেবী সংগঠন দাঁড় করান রাব্বানী। চাকরির পাশাপাশি নিজের স্বেচ্ছাসেবী সংগঠনেও সময় দেবেন বলে জানিয়েছেন রাব্বানী।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়