অনন্ত জলিলের যে ঘটনা ঢাকাই সিনেমার ইতিহাসে বিরল

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ১০:৫৯, সোমবার, ১৮ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ
অনন্ত জলিলের যে ঘটনা ঢাকাই সিনেমার ইতিহাসে বিরল

অনন্ত জলিল

ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। অসম্ভবকে সম্ভব করাই তার কাজ, নিজের সংলাপের সঙ্গে মিল রেখে সেটাই করে দেখাতে চান তিনি।

এই যেমন দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে ঈদে মুক্তি পাওয়া তার ‘দিন : দ্য ডে’ সিনেমা দেখার দাওয়াত দিয়েছেন। এমন ঘটনা ঢাকাই সিনেমার ইতিহাসে বিরল।

এক বার্তায় অনন্ত জানিয়েছেন, ১৮ জুলাই যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন সেই তারকারা।

অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা

অনন্ত জলিলের ভাষ্য অনুসারে, এই শিল্পীদের তালিকায় আছেন নায়ক আলমগীর, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, উজ্জ্বল, রুবেল, ফেরদৌস, রিয়াজ, ববিতা, রোজিনা, সুচরিতা ও চম্পাসহ নতুন প্রজন্মের সিয়াম আহমেদ, আরিফিন শুভ, ইমন ও নিরবসহ আরো অনেকে।

ঈদুল আজহা উপলক্ষে (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দিন : দ্য ডে’। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। অনন্তের সিনেমা ছাড়াও জিয়াউল রোশানের ‘সাইকো’ এবং শরিফুল রাজের ‘পরাণ’।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়