তানিয়ার সঙ্গে বিচ্ছেদ, দ্বিতীয় বিয়ে করলেন এসআই টুটুল

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৩:১৭, সোমবার, ১৮ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ
তানিয়ার সঙ্গে বিচ্ছেদ, দ্বিতীয় বিয়ে করলেন এসআই টুটুল

ছবি: সংগৃহীত

সুখী দম্পতি হিসেবেই শোবিজে পরিচিত অভিনেত্রী তানিয়া আহমেদ ও সঙ্গীত শিল্পী এসআই টুটুল। কিন্তু সেই সুখী দম্পতি আর একসঙ্গে নেই। এক বছর হয় বিচ্ছেদ হয়েছে তাদের। তবে বিচ্ছেদের খবর প্রকাশ্যে এলো সম্প্রতি।

সংগীত শিল্পী এসআই টুটুল নতুন করে বিয়ে করায় তানিয়ার সঙ্গে বিচ্ছেদের খবরটি সামনে আসে। যুক্তরাষ্ট্র প্রবাসী  শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন টুটুল। তার ঘনিষ্ঠ এক সূত্র খবরটি জানায়।

পরে এসআই টুটুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিয়ে করার বিষয়টি নিশ্চিত করেন। গায়ক টুটুল বলেন, 'আমরা গত ৪ জুলাই যুক্তরাষ্ট্রে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। খুব জলদিই এখানে ও বাংলাদেশে বন্ধু-বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠান করব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এসআই টুটুল ২০২২ সালে যুক্তরাষ্ট্রে থাকার জন্য গ্রিন কার্ড পেয়েছেন। বর্তমানে তিনি শারমিনা সিরাজ সোনিয়াকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

টুটুলকে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটি শোয়ে কাজ করতে গিয়ে। নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বলল, আমরা একসঙ্গে বাকি জীবন থাকতে পারি, তখন তুমি থেকে আমরা হয়ে গেলাম।’

মুসলিম রীতিতে আমাদের আকদ হয়েছে শুধু। খুব শিগগিরই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু-বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়