ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: দুপুর ১২:৩৭, বুধবার, ২০ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ

ঢাকা থেকে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তিচ্ছুরা ট্রেনের টিকিট না পেয়ে ঢাকার বিমানবন্দর স্টেশনে একটি ট্রেন আটকে দিলে সকাল ১০টার দিকে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

মাসুদ সারওয়ার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে বিমানবন্দর স্টেশনে পুলিশ গিয়েছে। যেহেতু ঢাকা থেকে বের হওয়ার লাইনে ট্রেন দাঁড়ানো, তাই কমলাপুর থেকে আমরা কোনো ট্রেন ছাড়তে পারছি না।  

জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয় পরীক্ষা দেওয়ার জন্য বেশ কয়েকজন শিক্ষার্থী বিমানবন্দরের কাউন্টারে গেলে তাদের ৪টি টিকেট দেওয়া হয়। এটি নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে বুকিং সহকারীদের বাকবিতণ্ড হয়। পরে বিক্ষুব্ধ হয়ে রেল যোগাযোগ বন্ধ করে দেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের অভিযোগ, রাবিতে ২০২১-২২ শিক্ষার্ষের বিজ্ঞান শাখার পরীক্ষা আগামী ২৫ জুলাই। তারা ২৪ জুলাইয়ের টিকিট কাটতে স্টেশনে যান। কিন্তু টিকিট বিক্রির মাত্র ৪ মিনিটের মাথায় জানানো হয় সব টিকিট শেষ হয়ে গেছে। এতে হতবাক হন তারা।

শিক্ষার্থীরা আরো জানান, মাত্র চারটি টিকিট তারা ক্রয় করতে পেরেছেন। বাকিগুলো উধাও। টিকিট নিশ্চিত না হওয়ায় ভর্তি পরীক্ষা দেওয়াটাও অনিশ্চিত হয়ে পড়েছে। এ জন্য তারা এ অবরোধ করেছেন।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়