বিয়ের পর দাম বাড়লো নয়নতারার

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৩:৩৩, বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ২ ভাদ্র
বিয়ের পর দাম বাড়লো নয়নতারার

নয়নতারা

নয়নতারা দক্ষিণী সিনেমায় সবচেয়ে দামি অভিনেত্রী। গত জুন এই লেডি সুপারস্টার পরিচালক ভিগ্নেশ শিবনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি।

বিয়ের মেহেদির রঙ মুছতে না মুছতেই থাইল্যান্ডে মধুচন্দ্রিমা কাটিয়ে কিছুদিন আগে দেশে ফিরে আসেন এই দম্পতি। এরইমধ্যে কর্মজীবনে ব্যস্ত হয়ে পড়েন সেই পুরোনো পেশায়।

নয়নতারা

অভিনয় জগতে বিয়ের পর অভিনেত্রী দাম কমে যায়, কিন্তু এবার ব্যতিক্রমটি করে বসলেন এই সুন্দরী তারকা। আগের চেয়েও তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি। ক্যারিয়ারের ৭৫তম সিনেমার শুটিং শুরু করবেন। আপাতত সিনেমাটির নামকরণ করা হয়েছে ‘এন৭৫’। এটি পরিচালনা করছেন নিলেশ কৃষ্ণা। আর এ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই ‘লেডি সুপারস্টার’।

বিয়ের মেহেদির রঙ মুছতে না মুছতেই থাইল্যান্ডে মধুচন্দ্রিমা কাটিয়ে কিছুদিন আগে দেশে ফিরে আসেন এই দম্পতি

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নয়নতারা একটি সিনেমার জন্য ৭-৮ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। কিন্তু বিয়ের পর পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। তার ৭৫তম সিনেমার জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

 বর্তমানে এ অভিনেত্রীর হাতে তামিল ও হিন্দি ভাষার মোট ৬টি সিনেমার কাজ রয়েছে

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘০২’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করেন জিএস বিকনেশ। গত ১৭ জুন মুক্তি পায় এটি। মালায়ালাম ভাষার ‘গোল্ড’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে এ অভিনেত্রীর হাতে তামিল ও হিন্দি ভাষার মোট ৬টি সিনেমার কাজ রয়েছে। এরমধ্যে উল্লেখ্যযোগ্য হলো-‘গডফাদার’, ‘জওয়ান’, কানেক্ট প্রভৃতি।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়