৯৯৯ টাকায় ‘পদ্মা সেতু ভ্রমণ’ প্যাকেজ উদ্বোধন

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ০৮:৩৭, শুক্রবার, ২২ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ
৯৯৯ টাকায় ‘পদ্মা সেতু ভ্রমণ’ প্যাকেজ উদ্বোধন

‘স্বপ্নের পদ্মা সেতু প্যাকেজ’ ট্যুরের উদ্বোধন

বাংলাদেশের সবচেয়ে বড় অবকাঠামো স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণের প্যাকেজ চালু করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) ট্যুরিস্ট বাসে চড়ে সপ্তাহের শুক্র ও শনিবার- এই দুই দিন পদ্মা সেতুতে ঘুরতে যেতে পারবেন ভ্রমণপিপাসুরা। এর জন্য ভ্রমণকারীকে ৯৯৯ টাকা দিতে হবে।

আজ শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর আগারগাঁওয়ে পর্যটন ভবন প্রাঙ্গণে ‘স্বপ্নের পদ্মা সেতু প্যাকেজ’ ট্যুরের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে দর্শনার্থীদের নিয়ে ছেড়ে যাবে নিজস্ব দুটি এসি মাইক্রোবাস। শ্যামলী, আসাদগেট, সাইন্সল্যাব হয়ে বুয়েটের সামনে দিয়ে হানিফ ফ্লাইওভার হয়ে বিকাল সাড়ে ৫টার মধ্যে পদ্মা সেতু অতিক্রম করবে। সেদিনই রাত সাড়ে ১০টার মধ্যে ঢাকায় ফিরবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষিত গাইডরা এই ট্যুর পরিচালনা করবেন।  

প্যাকেজ সম্পর্কে বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদার জানান, এ ভ্রমণের মাধ্যমে পর্যটকরা দিনের আলোতে পদ্মা সেতু এবং সন্ধ্যা ও রাতের আবহে পদ্মা সেতুর অপরূপ সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়