ন্যাশনাল পিপলস পার্টির স‌ঙ্গে বিএন‌পির বৈঠক সন্ধ্যায়

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ১১:৩৬, রবিবার, ১৯ জুন, ২০২২, ১৮ আষাঢ়

বৃহত্তর আন্দোলনের প্লাটফর্ম গড়ে তুলতে এবং ঐক্যবদ্ধ আন্দোলনের রূপরেখা প্রণয়নে সরকারবিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের অংশ হিসেবে  ন্যাশনাল পিপলস পার্টির সঙ্গে বৈঠক করবে বিএনপি।

আজ (রবিবার, ১৯ জুন) সন্ধ্যা ৭টায় দলের চেয়ারপারস‌নের গুলশান কার্যাল‌য়ে দুই দলের বৈঠক হবে। এরপর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ন্যাশনাল পিপলস পার্টি চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। 

বৈঠকের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন বিএন‌পি চেয়ারপারস‌নের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল ক‌বির খান।

তি‌নি জানান, বৈঠ‌কে বিএন‌পির পক্ষ থে‌কে নেতৃত্ব দে‌বেন দ‌লের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান।

প্রসঙ্গত, ২৪ মে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে বিএনপি সংলাপ শুরু করে। প্রথম দফায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মাহমুদুর রহমান মান্নার নাগরিক ঐক্য, জোনায়েদ সাকির গণসংহতি আন্দোলন, সাইফুল হকের বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সঙ্গে সংলাপ করেন।

এছাড়া ২০ দলীয় জোটের শরিক জাতীয় পার্টি (কাজী জাফর), জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), বাংলাদেশ লেবার পার্টি, ন্যাপ-ভাসানী, মুসলিম লীগ ও বাংলা‌দেশ জ‌মিয়‌তে উলামা‌য়ে ইসলা‌মের সঙ্গেও সংলাপ শেষ করেছে বিএনপি।

দিনবদলবিডি

সর্বশেষ

পাঠকপ্রিয়