টাঙ্গাইলে বেড়াতে আসা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

টাঙ্গাইল সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ০৯:১২, মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ২৬ শ্রাবণ
টাঙ্গাইলে বেড়াতে আসা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে বেড়াতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। পরে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় জড়িত এক ধর্ষকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- আসামি জাকির, ধর্ষক রবিনের বাবা খালেক মন্ডল, ধর্ষক সিয়ামের বাবা শওকত হোসেন। ঘটনায় জড়িত প্রধান আসামি মাহফুজ, রবিন, সিয়াম পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

গত সোমবার (২৫ জুলাই) রাতে গোসাই জোয়াইর স্কুল মাঠে অবস্থিত  মৃদুল যুব সংঘের পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্র জানায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা রাতে স্থানীয় আজিম মেমোরিয়াল স্কুল মাঠে তার বন্ধুর সাথে বেড়াতে আসেন ওই তরুণী। এসময় গোসাই জোয়াইর গ্রামের মাহফুজ, রবিন, জাকির, সিয়াম জোর করে মেয়েটিকে মৃদুল যুব সংঘের পরিত্যক্ত অন্ধকার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হয়। ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এলাকাবাসী।

টাঙ্গাইল সদর থানার এসআই মনিরুজ্জামান জানান, ঘটনাটি জানার পর ওই রাতেই গোসাই জোয়াইর এলাকায় অভিযান চালিয়ে আসামি জাকির, রবিনের বাবা খালেক মন্ডল, সিয়ামের বাবা শওকত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে। আসামিদের বিরুদ্ধে এলাকায় স্কুল ছাত্রীদের উত্যক্ত করা ছাড়াও মারামারি-মাদক ব্যবসার অভিযোগ আছে।

ঘটনার শিকার মেয়েটি টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। অভিযুক্ত কয়েকজনকে আসামি করে এ ঘটনায় টাঙ্গাইল থানায় একটি মামলা হয়েছে বলে জানান এসআই মনিরুজ্জামান।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়