মদ্যপ অবস্থয় স্ত্রীর বদলে শ্যালিকার গলায় মালা!

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ১০:৪৪, রবিবার, ২৬ জুন, ২০২২, ২৬ শ্রাবণ

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তেমনই এক ঘটনা। বিয়ের আসরেই শ্যালিকার হাতে সাপটে চড় খেয়েছেন বর। আর চড় মারবেন নাই বা কেন? বরমশাই যে ভুলে স্ত্রীর বদলে শ্যালিকার গলাতেই মালা দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে বিয়ের এই দৃশ্যের ভিডিও। অভিনেতা পরিতোষ ত্রিপাঠিও ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ার করেছেন। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ভিডিওটি ভারতের বিহারের কোনো এক এলাকার।

ভারতের বিহারে রাজ্য মদ নিষিদ্ধ। অথচ সে রাজ্যেই চূড়ান্ত মদ্যপ অবস্থায় ছাদনাতলায় দেখা যায় হবু বরকে।  ঠিকমতো দাঁড়িয়ে পর্যন্ত থাকতে পারছিলেন না তিনি।

আরেক যুবক তাকে ধরে দাঁড় করিয়ে রেখে ছিলেন। পাশে মাথা নিচু করে সবকিছু দেখছিলেন কনে। তার পাশে থেকে বিয়ের সব আচার-অনুষ্ঠান বলে দিচ্ছিলেন হবু শ্যালিকা।

মালাবদলের সময় এলে কনে একটু কসরত করে মদ্যপ পাত্রের গলাতেই মালা দেন। কিন্তু পাত্র তার বদলে হবু শ্যালিকার গলাতেই মালা দিয়ে বসেন। তাতেই হয় বিপত্তি। পাত্রের এই কাজ মোটেও মেনে নেননি কনের বোন। হাতের থালা নিচে রেখে পাত্রের গালে সাপটে চড় মারেন তিনি। একবার নয় একাধিকবার। অবিলম্বে তাকে মালা খুলে নিয়ে কনের গলায় পরাতে বলেন। চড় খেয়ে মালা খুলে নেন পাত্র। কিন্তু তা আর পরে কনের গলায় দিয়েছেন কিনা তা জানা সম্ভব হয়নি। কারণ তার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়