ধর্ষণ মামলার পর বিয়ে, অতঃপর ...

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৩:৩৭, বুধবার, ২৯ জুন, ২০২২, ৩০ শ্রাবণ
ধর্ষণ মামলার পর বিয়ে, অতঃপর ...

দুলু প্রামাণিক

আজ বুধবার (২৯ জুন) দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যার দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৯ সালের ৩০ জুন রাতে প্রতিবেশী তালাকপ্রাপ্তা এক নারী তার শয়নকক্ষে ঘুমিয়েছিলেন। রাত ১১টার দিকে দুলু প্রামাণিক ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। ঘটনার পর দিন ওই নারী বাদী হয়ে দুলু প্রামাণিকের বিরুদ্ধে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ দুলুকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। এ অবস্থায় বাদীর সঙ্গে বিয়ের শর্তে আপস করে প্রায় ৯ মাস পর বগুড়া আদালত থেকে জামিন নেন দুলু। বাড়িতে ফিরে তারা বিয়ে করে বর্তমানে সংসার করছেন।

এদিকে, মামলাটি তদন্ত সাপেক্ষে ধুনট থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম আসামি দুলুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ওই মামলায় বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২-এর বিচারক নুর মোহাম্মদ শাহরিয়ার কবির ৯ জুন আসামি দুলু প্রামাণিকের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। একইসঙ্গে আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

ধুনট থানার এএসআই আবু তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, আদালতের গ্রেপ্তারি পরোয়ানামূলে দুলু প্রামাণিককে গ্রেপ্তার করে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।  

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়