বিএনপির দুই হাজার নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৩:৪২, বুধবার, ২৯ জুন, ২০২২, ৩০ শ্রাবণ
বিএনপির দুই হাজার নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

সংগৃহীত ছবি

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে এক জনসভায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপির কাছে দলের প্রতি আনুগত্য প্রকাশ করে এসব নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন। এর আগে এলাকার নিম্নাঞ্চলের অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন বিসিবি সভাপতি।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্পিডবোট বহর নিয়ে নাজমুল হাসান পাপন উপজেলার তিনটি ইউনিয়ন আগানগর, শ্রীনগর ও সাদেকপুরের বিভিন্ন গ্রামের এক হাজার বন্যার্ত অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু ও সয়াবিন তেল বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা প্রমুখ।

পরে বিকেল ৩টায় উপজেলার শ্রীনগর হাইস্কুল মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন বিসিবি সভাপতি পাপন। ওই জনসভায় শ্রীনগর গ্রামের সন্তান বিশিষ্ট ঠিকাদার মো. সেলিম মিয়ার নেতৃত্বে বিএনপির প্রায় দুই হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

ওই জনসভায় সভাপতিত্ব করেন শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল বাশার। এতে উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান পাপন এমপি বলেন, বর্তমান বন্যায় ভৈরব উপজেলার কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। ওইসব গ্রামের দরিদ্র বন্যার্ত মানুষকে ত্রাণসামগ্রী দেয়া হয়েছে। বন্যায় না খেয়ে কেউ মারা যাবে না। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ছাড়াও বিসিবির পক্ষ থেকে আমি ত্রাণের ব্যবস্থা করেছি।

তিনি আরো বলেন, এ জনসভায় ঠিকাদার সেলিম মিয়া তার দলবল নিয়ে আওয়ামী লীগে যোগদান করায় আমি তাকে ধন্যবাদ জানাই। এ সময় ঠিকাদার সেলিম মিয়া ফুল দিয়ে নাজমুল হাসান পাপনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়