ইনস্টাগ্রামে সব পোস্ট মুছে ফেললেন প্রভা

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: রাত ০৮:১৫, বুধবার, ২৯ জুন, ২০২২, ২৪ শ্রাবণ

তার একটিতে প্রভা লিখেন, জীবন খুবই অনিশ্চিত। যে কারো সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে, যদি আমার কিছু হয়ে যায়। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি।

বুধবার দুপুরের পর প্রভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, তার প্রোফাইলটি পুরোপুরি ফাঁকা। পূর্বের একটি পোস্টও তিনি রাখেননি। গতকাল পর্যন্ত বিভিন্ন মুহূর্তের অনেক ছবি শোভা পাচ্ছিল তার প্রোফাইলে। যার সবগুলো মুছে ফেলেছেন এই অভিনেত্রী। নেটিজেনদের ধারণা, অভিমান থেকেই এমনটা করেছেন প্রভা।কারণ পোস্ট নিয়ে খবর প্রকাশ করায় মানসিকভাবে ভীষণ আহত হয়েছেন তিনি।

বুধবার (২৯ জুন) এ অভিনেত্রী বলেন, আমি হতবাক হয়ে গেছি। আমি কি তাহলে ফেসবুক-ইনস্টাগ্রাম ব্যবহার করতে পারব না? আমাকে নিয়েই কেন খবর প্রকাশ করতে হবে? আর তো কারো সংবাদ হয় না। এমন আজব আজব সংবাদে মানসিকভাবে কতটা আহত হই তা তারা বোঝে না।

এসব ঘটনার কারণে অসুস্থ হয়ে যাচ্ছেন প্রভা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, আমি মানসিক শান্তি চাই, আমাকে শান্তি দিন। অনেক দিন ফেসবুক-ইনস্টাগ্রামে ছিলাম না। প্রায় দুই মাস পর একটা স্টোরি দিয়েছি। সেটা আমার ব্যক্তিগত বিষয় বানিয়ে সংবাদ করা হয়েছে। একবারও আমার কাছে কেউ জানতে চায়নি, সেটা আমার ব্যক্তিগত আবেগ কি না? এসব দেখে আমি অসুস্থ হয়ে যাচ্ছি।
 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়