শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চান মাহমুদউল্লাহ

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৫:০০, শনিবার, ২ জুলাই, ২০২২, ৩০ শ্রাবণ

এর আগে দুই ম্যাচ টেস্ট সিরিজে ভরাডুবি হয়েছে স্বাগতিকদের। তাই টি-টোয়েন্টি সিরিজে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে টাইগারদের সামনে। তবে বাংলাদেশ সেটি মোকাবেলা করবে আক্রমণাত্মক ক্রিকেট খেলে। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন টাইগার দলনেতা মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ বলেছেন, টি-টোয়েন্টিতে আপনি খুব কম সময় পাবেন। তাই যে কন্ডিশন থাকবে, সেটা নিয়ে মনোযোগী হতে হবে। গেম সেন্স প্রয়োগ করতে হবে। আমাদের মূলমন্ত্র হবে ইতিবাচক ও আগ্রাসী থাকা। যে চ্যালেঞ্জই আসুক, নিতে হবে।

টেস্টে হারের কোনো প্রভাব দলে পড়বে না বলে আত্মবিশ্বাসী মাহমুদউল্লাহ। তিনি বলেন, সাদা বল আর লাল বল আলাদা। এখন ভিন্ন বলের খেলা। লাল বলের সিরিজকে এখন আমরা সামনে আনছি না, টি-টোয়েন্টিতেই মনোযোগ রাখার চেষ্টা করছি। একইসঙ্গে আমরা বিশ্বকাপেরও প্রস্তুতি নিচ্ছি। ওয়েস্ট ইন্ডিজকে তাদের ঘরের মাঠে মোকাবেলা করতে মুখিয়ে আছি।

ডমিনিকাতে আজ প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। কাল একই ভেন্যুতে হবে দ্বিতীয় ম্যাচ। তৃতীয় টি-টোয়েন্টি ৭ জুলাই গায়ানায় হবে। ১০, ১৩ এবং ১৬ জুলাই গায়ানায় হবে তিনটি ওয়ানডে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত,  নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়