রংপুরে ট্রাকচাপায় নিহত ৫

চালকের হাতে সিগারেট, কানে মোবাইল- গাড়ি চলছিল দ্রুতগতিতে

দিনবদলবিডি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সন্ধ্যা ০৬:১৯, মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ২৮ শ্রাবণ

এতে প্রাণ হারান নারী-শিশুসহ পাঁচ জন। আহত হয়েছেন আরো তিন জন।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর দেড়টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
দুর্ঘটনার আগমুহূর্তে ট্রাকচালক মোবাইলে কথা বলছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- অটোরিকশাচালক রাজা মিয়া (৩০) ও জান্নাতুল মাওয়া (৫)। বাকি তিন জনের পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলায় বলে জানিয়েছে পুলিশ। এক অসুস্থ আত্মীয়কে দেখতে রংপুর শহর থেকে অটোরিকশাযোগে আট জন পীরগাছায় যাচ্ছিলেন।

আরো পড়ুন: রংপুরে ট্রাকচাপায় নিভে গেল ৪ প্রাণ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে অটোরিকশাযোগে রংপুর শহর থেকে পীরগাছায় যাচ্ছিলেন তারা। সরেয়ারতল এলাকায় রংপুরগামী মালবাহী ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই এক নারী ও অটোরিকশাচালক নিহত হন। এ সময় আহত হন ছয় জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই জনের লাশ উদ্ধার করেন। আহত ছয় জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে আরো তিন জনের মৃত্যু হয়। আহত বাকি তিন জনের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ভ্যানচালক আফছার আলী বলেন, ট্রাকচালক এক হাতে সিগারেট ও অন্য হাতে মোবাইলে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন। সিগারেট রাখা হাতে দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারান চালক।

মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করে আটক করা হবে। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়