প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরলেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: বিকাল ০৪:৫৩, বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন
প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরলেন স্ত্রী

ছবি: সংগৃহীত

বাড়িতে স্ত্রী, সন্তান রেখে আবাসিক হোটেলে অন্য নারীকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন এক ব্যক্তি। তবে হোটেল কক্ষে ওই নারীর সঙ্গে নিজের স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী। এরপরই শুরু করেন জুতাপেটা। স্বামীর সঙ্গে তার প্রেমিকাকেও জুতাপেটা করেন ক্ষুব্ধ ওই স্ত্রী।

চালঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। ইতোমধ্যেই সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সংবাদমাধ্যম বলছে, আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে এক নারী জুতাপেটা করেন তার স্বামীকে। মূলত হোটেল কক্ষে অন্য এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীকে দেখতে পেয়ে নিজেকে ঠিক রাখতে পারেননি বলে দাবি ওই স্ত্রীর।

এদিকে স্বামী ও তার প্রেমিকাকে জুতা দিয়ে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন তাদের কিশোরী কন্যা। সেই ভিডিওই এখন ঘুরছে অনলাইনে। স্বামীকে হাতেনাতে ধরে মারমুখী হয়ে ওঠা ওই নারীর নাম নীলম ও তার স্বামীর নাম দিনেশ গোপাল।

সংবাদমাধ্যমকে ওই নারী জানিয়েছেন, এই প্রথম নয়, বহু দিন আগে থেকেই তার স্বামী এই ধরনের কাজ করে আসছেন। তাদের ১৬ বছর বয়সী এক মেয়ে ও ৯ বছর বয়সী এক পুত্রসন্তান রয়েছে। সন্তানরাও বাবার কীর্তি সম্পর্কে জানে।

পুলিশ জানিয়েছে, তারা স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার খবর পেয়েছেন। তবে এ ব্যাপারে কোনো পক্ষই থানায় অভিযোগ জানায়নি। প্রেমিকা এবং ওই ব্যক্তি দুজনেই প্রাপ্তবয়স্ক হওয়ায় হোটেল কর্তৃপক্ষ তাদের কক্ষ ভাড়া দেয় বলে জানা গেছে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়