বিয়ের মণ্ডপে সকলের সামনেই বরের একি কাণ্ড!

রকমারি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: সকাল ০৯:৪৬, রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন
বিয়ের মণ্ডপে সকলের সামনেই বরের একি কাণ্ড!

ছবি: সংগৃহীত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বিয়ের মণ্ডপে সকলের সামনেই বর ঘটিয়ে দেন চমকে দেওয়া ঘটনা। বউয়ের বোনের গলায় মালা পরিয়ে দেন বর। এরপর বউয়ের বোন সেই বরকে এক থাপ্পড় মারেন। বিয়েবাড়িতে শুরু হয়ে যায় তুলকালাম কাণ্ড। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও। এর মধ্যে বেশ কিছু ভিডিও এমন রয়েছে যা দেখে প্রায় সকলেই অবাক হয়েছেন। কিন্তু, সম্প্রতি বিয়ের যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে প্রায় সকলেরই চোখ কপালে উঠেছে।

বিয়ের মণ্ডপে কনে মালা পরিয়ে দিলেন বরের গলায়। এরপরই বর মালা পরিয়ে দেন বউয়ের বোনকে। শুনতে আজব লাগলেও এমনই এক ঘটনা নিয়ে ভয়ংকর পরিস্থিতির সৃষ্টি হয় সেই বিয়েবাড়িতে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

iamparitoshtripathi নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। জানা গেছে যে, ভাইরাল হওয়া সেই ভিডিওটি বিহারের। সেখানেই চূড়ান্ত মদ্যপ অবস্থায় ছাদনাতলায় দেখা যায় সেই বরকে। কিন্তু, সব থেকে মজার বিষয় হলো বিহার এমন এক রাজ্য, যেখানে মদ নিষিদ্ধ। ওই বর বিয়ের মণ্ডপে ঠিকমতো দাঁড়িয়ে পর্যন্ত থাকতে পারছিলেন না। তাকে পেছন থেকে আরেকজন ধরে ছিলেন। মাথা নিচু করে সবকিছু দেখছিলেন কনে। এরপরই ঘটে যায় সেই চমকে দেওয়া ঘটনা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, মদ্যপ অবস্থায় বর দাঁড়াতে পর্যন্ত পারছেন না বিয়ের মণ্ডপে। তার সামনে দাঁড়িয়ে রয়েছেন কনে। পাশে থেকে বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান বলে দিচ্ছিলেন বইয়ের বোন। মালাবদলের সময় এলে কনে মদ্যপ পাত্রের গলাতেই মালা পরিয়ে দেন। কিন্তু, সেই বর বউয়ের বোনের গলাতেই মালা পরিয়ে দেন। বরের সেই কাজ মোটেও মেনে নেননি কনের বোন। হাতের থালা নিচে রেখে বরের গালে কষিয়ে চড় মারেন তিনি। একবার নয় একাধিকবার। এরপরই সেখানে ঘটে তুলকালাম কাণ্ড। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সেখানে উপস্থিত কেউ কিছু না বললেও রুখে দাঁড়ান বউয়ের বোন। তিনি একটার পর একটা থাপ্পড় মারতে থাকেন বরের গালে। ভাইরাল সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, বউয়ের বোন উপযুক্ত শিক্ষা দিয়েছেন ওই বরকে।

দিনবদলবিডি/আরএজে

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়