শনিবার

০৪ ডিসেম্বর ২০২১


২১ অগ্রাহায়ণ ১৪২৮,

২৬ রবিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

অপেক্ষায় ছিলেন রাইডের জন্য, মেরে দিলো ময়লার গাড়ি...

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৪৩, ২৫ নভেম্বর ২০২১
অপেক্ষায় ছিলেন রাইডের জন্য, মেরে দিলো ময়লার গাড়ি...

রাজধানীর তেজগাঁও পান্থপথ এলাকায় উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় আহমেদ কবির নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা আড়াইটার দিকে পান্থপথে শাপলা ফার্নিচার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি রাইড শেয়ারের মোটর সাইকেলের জন্য অপেক্ষায় ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কবির রাইড শেয়ারিং অ্যাপের যাত্রী ছিলেন। তবে রাইডারকে খুঁজে পাওয়া যায়নি।

দুর্ঘটনাস্থল থেকে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান বলেন, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন।

নিহতের স্ত্রী নাদিরা পারভীন বলেন, আমার স্বামী বেলা ১১টায় নাস্তা খেয়ে মোহাম্মদপুর ও উত্তরা যাবেন বলে বাসা থেকে বের হয়েছিলেন। পরে খবর পেলাম তিনি আর নেই। এসব কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন স্ত্রী নাদিরা।

তিনি জানান, কবির খান প্রথম আলোর সাবেক কর্মী। তিনি বর্তমানে সংবাদে গ্রাফিক্সে কাজ করছিলেন। দুই সন্তান নিয়ে তারা মগবাজারে নিজস্ব ফ্ল্যাটে থাকতেন। কবিরের গ্রামের বাড়ি ঝালকাঠির সদর থানায়।

এর আগে বুধবার (২৪ নভেম্বর) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মারা যায়। এ নিয়ে আন্দোলন চলছে। এছাড়া একই দিন দিবাগত রাত ২টার দিকে রাজধানীর বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে দ্রুতগামী গাড়ির ধাক্কায় ইউসুফ মিয়া (২০) নামে এক পাঠাওচালক নিহত হন।

নিহতের বন্ধু শাহীন জানান, ইউসুফ পাঠাও চালানোর পাশাপাশি কাশিয়ানী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। রাতে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ফরিদপুরের আলফাডাঙ্গা থানার বড়বাগ গ্রামের আনসার মিয়ার ছেলে ছিলেন ইউসুফ।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়