রোববার

১৩ জুন ২০২১


৩০ জ্যৈষ্ঠ ১৪২৮,

০২ জ্বিলকদ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ঈদের নামাজ পড়া হলো না হৃদয়ের

চুয়াডাঙ্গা সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:০৭, ১৪ মে ২০২১  
ঈদের নামাজ পড়া হলো না হৃদয়ের

আহত রিফাত- ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গায় ঈদের নামাজ পড়তে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হৃদয় আহমেদ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় তার চাচাতো ভাই রিফাত গুরুতর আহত হয়েছে। আজ (শুক্রবার) সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হৃদয় আহমেদ দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের পূর্বপাড়ার একরামুল হকের ছেলে ও লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হৃদয় আহমেদ তার চাচাতো ভাই রিফাতকে নিয়ে মোটরসাইকেলে করে ঈদের নামাজ আদায়ের জন্য মসজিদে যাচ্ছিল। এ সময় লোকনাথপুর গ্রামের পেট্রল পাম্পের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হৃদয় আহমেদের মৃত্যু হয়।  আর রিফাত গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হৃদয় আহমেদের বাবা একরামুল হক বলেন, সকালে রিফাতকে নিয়ে মোটরসাইকেলে ঈদের নামাজ পড়তে যাচ্ছিল আমার ছেলে। পেট্রল পাম্পের কাছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আমার ছেলেটা মারা গেল। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, রিফাতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর হৃদয় আহমেদকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। রিফাতের অবস্থা শঙ্কামুক্ত বলেও জানান তিনি।

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, সকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে হৃদয় আহমেদ নামে এক কিশোর মারা গেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

দিনবদলবিডি/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়