রোববার

১৩ জুন ২০২১


৩০ জ্যৈষ্ঠ ১৪২৮,

০২ জ্বিলকদ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

বাড়িওয়ালার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

যশোর সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১০ জুন ২০২১  
বাড়িওয়ালার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

অভিযুক্ত বিটু আহম্মেদ

যশোরের অভয়নগরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বাড়িওয়ালার বিরুদ্ধে। আজ (বৃহস্পতিবার) সকালে উপজেলার মশরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম বিটু আহম্মেদ (৪০)। তিনি মশরহাটি গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে। তাকে আটক করেছে পুলিশ। যদিও বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করছে বিটুর পরিবার।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী বিটু আহম্মেদের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন। বৃহস্পতিবার সকালে জোর করে ঘরে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে বিটু। ঘটনাটি কাউকে জানালে নির্যাতিতার দুই সন্তানকেও হত্যা হুমকি দেন তিনি। একপর্যায়ে ওই নারী পালিয়ে অভয়নগর থানায় গিয়ে অভিযোগ করেন।

এদিকে বিটুর পরিবারের দাবি, ওই নারী বিটুকে জড়িয়ে মিথ্যা অভিযোগ করেছেন। তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মেডিকেল পরীক্ষার জন্য ওই নারীকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, সকালে অভয়নগর থেকে ধর্ষণের শিকার এক গৃহবধূকে পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। তার আলামত সংগ্রহ করা হয়েছে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়