রোববার

১৩ জুন ২০২১


৩০ জ্যৈষ্ঠ ১৪২৮,

০২ জ্বিলকদ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

শিশুকে গাছে বেঁধে নির্যাতন

ময়মনসিংহ সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ১০ জুন ২০২১  
শিশুকে গাছে বেঁধে নির্যাতন

শিশুকে গাছে বেঁধে নির্যাতন

গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয় এক শিশুকে। এ সময় অনেক চেষ্টা করে ছুটতে চাইলেও রক্ষা হয়নি তার। এমনি এক ঘটনা ঘটেছে ময়মনসিংহের গৌরীপুরে।

মোবাইল চুরির অপবাদ দিয়ে রিফাত (৯) নামের এক শিশুকে এভাবে নির্যাতনের অভিযোগ মা-ছেলের বিরুদ্ধে। তারা একই উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মৃত বারেক ডাকাতের স্ত্রী ফাতেমা বেগম ও তার ছেলে হিমেল।

গত শুক্রবার (০৪ জুন) দুপুরে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামে (গুচ্ছগ্রাম) এ অমানবিক শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে ঘটনাটি প্রথমে স্থানীয়দের মাঝে গোপন থাকলেও বৃহস্পতিবার (১০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পড়লে ঘটনাটি জানা জানি হয়।

জানা গেছে, নির্যাতনের শিকার রিফাত রামগোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

শিশু রিফাতের বাবা সুরুজ মিয়ার অভিযোগ, ওইদিন দুপুরে বাড়ি থেকে রিফাতকে ডেকে নিয়ে যায় নির্যাতনকারী ফাতেমা ও ছেলে হিমেল। তাদের বাড়িতে নিয়ে মোবাইল চুরির অপবাদ দিয়ে গাছের সঙ্গে রশি ও গামছা দিয়ে বেঁধে রিফাতকে মারধর করেন। তিনি আরো বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত ছেলেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। পরে স্থানীয়ভাবে বিচারের আশ্বাসে এ শিশু নির্যাতনের ঘটনাটি গোপন রেখেছিলাম।

গৌরীপুর থানার এসআই নজরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে ঘটনার সঙ্গে জড়িত মা ও ছেলেকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়