শুক্রবার

০৬ আগস্ট ২০২১


২২ শ্রাবণ ১৪২৮,

২৫ জ্বিলহজ্জ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

গোপনে গর্ভপাতের সময় উপস্থিত পুলিশ, গ্রেপ্তার ১ 

সাতক্ষীরা সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ১২ জুন ২০২১  
গোপনে গর্ভপাতের সময় উপস্থিত পুলিশ, গ্রেপ্তার ১ 

আটক হজরত আলী -ছবি: সংগৃহীত

সাতক্ষীরার তালায় কুমারী মায়ের গোপনে গর্ভপাতের সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাধা প্রদান করে। পরেই জন্ম নেয় ফুটফুটে এক পুত্র সন্তান। শিশুটিকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।

এ ঘটনায় সন্তানের বাবা সন্দেহে হজরত আলী বিশ্বাস (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পাটকেলঘাটা থানা পুলিশ শুক্রবার (১১ জুন) বিকালে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, ওই গ্রামের ১৪ বছর বয়সী এক কুমারী মেয়ের সঙ্গে বিয়ের আশ্বাসে প্রেমের সম্পর্ক গড়ে তোলে হজরত আলী। এক পর্যায়ে সেই সম্পর্ক শারীরিক সম্পর্কে রূপ নেয়। অন্ত:সত্ত্বা হয়ে পড়েন ওই কিশোরী।

বৃহস্পতিবার বিকেলে মেয়ের বাড়িতে ৭ মাসের সন্তানটি নষ্ট করতে গেলে পাটকেলঘাটা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে ধরে ফেলে। এরপরই ফুটফুটে পুত্র সন্তান ভূমিষ্ঠ হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল হামিদ বলেন, ঘটনাটি জানতে পেরে উভয়পক্ষকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু ছেলে পক্ষ রাজি হয়নি।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহেদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্তান নষ্ট করার সময় হাতেনাতে ধরি। পরবর্তীতে মেয়ের পিতা বাদি হয়ে থানায় একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে আমরা হজরত আলীকে আটক করে থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

দিনবদলবিডি/জিএ

পাঠকপ্রিয়