শুক্রবার

০৬ আগস্ট ২০২১


২২ শ্রাবণ ১৪২৮,

২৫ জ্বিলহজ্জ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

একই ওড়নায় ঝুলছিল মা-ছেলের লাশ

কুষ্টিয়া সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২০ জুলাই ২০২১  
একই ওড়নায় ঝুলছিল মা-ছেলের লাশ

কুষ্টিয়ার মিরপুরে মনিরা খাতুন (২৮) ও তার ছেলে আনাজের (৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বাড়ির বাথরুমে একই ওড়নায় মা-ছেলের মরদেহ ঝুলে ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

আজ (মঙ্গলবার) দুপুরের দিকে মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের হাসলা গ্রামের তাইজেল বিশ্বাসের বাড়ির বাথরুম থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় মিরপুর থানা পুলিশ।

জানা গেছে, নিহত মনিরা খাতুন প্রবাসী তাইজেল বিশ্বাসের স্ত্রী এবং আনাজ তার একমাত্র ছেলে। পরিবারের লোকজন কোনো সাড়াশব্দ না পেয়ে মিনারা ও আনাজকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাথরুমে গিয়ে তারা দেখে একই ওড়নায় ঝুলছে মনিরা এবং তার ছেলের মরদেহ। পরে মিরপুর থানার পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা মরদেহ দুটি বাথরুমে ঝুলন্ত অবস্থায় দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে আমরা ঘটনাস্থলে যায়। একসঙ্গে ঝুলে ছিল মা-ছেলের মরদেহ।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়।

দিনবদলবিডি/এমআর

পাঠকপ্রিয়