বৃহস্পতিবার

২৩ সেপ্টেম্বর ২০২১


৮ আশ্বিন ১৪২৮,

১৩ সফর ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

অসুস্থ স্ত্রীকে ডাক্তার দেখাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দম্পতি

কুষ্টিয়া সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ৫ আগস্ট ২০২১  
অসুস্থ স্ত্রীকে ডাক্তার দেখাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দম্পতি

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ায় মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির আরো দুই যাত্রী আহত হয়েছেন।

আজ (বৃহস্পতিবার) দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া-পাবনা মহসড়কের মিরপুর আট মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের মোস্তাফিজুরের ছেলে শিশির আহাম্মেদ শোভেল (২০) এবং তার স্ত্রী মেহের নিগার (২০)।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি জুলহাস উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিশির আহম্মেদ পেশায় একজন মিস্ত্রি ছিলেন। তিনি তার অসুস্থ স্ত্রীকে ডাক্তার দেখাতে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের নিজ বাড়ি থেকে সিএনজিযোগে কুষ্টিয়ায় আসছিলেন। কুষ্টিয়া-পাবনা মহাসড়কের মিরপুর আট মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা এসে সিএনজির চার যাত্রীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশির এবং তার স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঘাতক মাইক্রোবাসের চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটিকে আটক করেছে পুলিশ।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়