বৃহস্পতিবার

২৩ সেপ্টেম্বর ২০২১


৮ আশ্বিন ১৪২৮,

১৩ সফর ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেপ্তার ১৫

কক্সবাজার সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ৫ আগস্ট ২০২১  
পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেপ্তার ১৫

সংগৃহীত ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের ওপর হামলা চালিয়ে ছয় মামলার আসামি হাবিবুর রহমান হাবিবকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৪৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ছিনিয়ে নেওয়া হাবিবকে গ্রেপ্তার করা যায়নি। 

আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় মামলা দায়ের ও ১৫ আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

তিনি বলেন, এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত টেকনাফ থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম রাফি বাদী হয়ে মামলা করেছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় ৪৪ জনকে আসামি করে একটি মামলা রুজু করা হয়েছে। এ মামলায় মোট ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় আদালতের মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি হাবিবসহ বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে বুধবার (০৪ আগস্ট) দুপুরে মাদকসহ ছয় মামলার আসামি টেকনাফের ছোট হাবিরপাড়ার হাবিবুর রহমান হাবিব ওরফে মগুকে গ্রেফতারের সময় পুলিশের ওপর হামলা চালায় তার স্বজনরা। হাতকড়া পরা অবস্থায় তাকে ছিনিয়ে নিয়ে যায় তারা। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে স্থানীয় ইউপি সদস্য মৌলভি সৈয়দুল ইসলামসহ ১৫ জনকে আটক করা হয়। এ ঘটনায় আহত এসআই সাইফুল ইসলাম রাফি বাদী হয়ে ৪৪ জনকে আসামি করে থানায় মামলা করেন।  

দিনবদলবিডি/এইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়