সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২১ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

এবার নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের : আইভী

নারায়ণগঞ্জ সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:১০, ২২ জানুয়ারি ২০২২
এবার নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের : আইভী

সেলিনা হায়াৎ আইভী

সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেছেন নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। আজ শনিবার (২২ জানুয়ারি) সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) ভার্চুয়াল সংলাপে নারায়ণগঞ্জের নির্বাচনকালীন পরিস্থিতির ওপর আলোচনায় অংশ নিয়ে এ অভিযোগ করেন আইভী।

সংলাপে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সিপিডির চেয়ারম্যান অধ্যাপক রেহমান সোবহান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বদিউল আলম মজুমদার, স্থানীয় সরকার বিশেষজ্ঞ তোফায়েল আহমেদ, সাবেক নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন, সংসদ সদস্য আরোমা দত্ত ও রাশেদ খান মেনন।

এতে আইভী আরো বলেন, এবার নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের একটা নির্বাচন। কিন্তু আল্লাহর রহমতে, মানুষের আস্থা ও ভালোবাসার কারণে আমি সেখান থেকে বের হতে পেরেছি। আমার প্রতিদ্বন্দ্বী ছিলেন তৈমূর আলম খন্দকার কাকা, যদিও উনাকে বিএনপি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে, কিন্তু তারপরও উনি যাদের সঙ্গে হাত মিলিয়েছিলেন এবং উনি যাদের প্রার্থী ছিলেন, তারা নারায়ণগঞ্জে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করছিল। সেটা কাউন্সিলরদের মাধ্যমেও চেষ্টা করেছে আবার নিজেরাও করার চেষ্টা করেছে। কিন্তু প্রশাসন সজাগ থাকার কারণে সেটা করতে পারেনি। আমি সেজন্যে প্রশাসনকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভী ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ৫৬২ ভোট।

দিনবদলবিডি/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়