বৃহস্পতিবার

২২ এপ্রিল ২০২১


৯ বৈশাখ ১৪২৮,

০৯ রমজান ১৪৪২

দিন বদল বাংলাদেশ

শ্লীলতাহানী থেকে বাঁচতে বাস থেকে লাফিয়ে পড়েন কলেজছাত্রী, আটক ১

হবিগঞ্জ সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২২:১৬, ১ মার্চ ২০২১
শ্লীলতাহানী থেকে বাঁচতে বাস থেকে লাফিয়ে পড়েন কলেজছাত্রী, আটক ১

হয়রানীর ঘটনায় আটক ব্যক্তি

হবিগঞ্জের নবীগঞ্জে শ্লীলতাহানী থেকে নিজেকে রক্ষা করতে লাকী পরিবহনের একটি চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েন এক কলেজছাত্রী। গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নবীগঞ্জ পৌর এলাকায় এ ঘটনা ঘটে। 

পরে রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বাসটির চালক রিয়াদ মিয়া (৪৫) ও হেলপার ইব্রাহিম খলিল রুবেলকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা।

আটককৃত বাস চলক রিয়াদ মিয়া ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে এবং হেলপার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদীর পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে নবীগঞ্জ পৌর এলাকা থেকে কলেজে যাওয়ার জন্য অনার্স প্রথম বর্ষের ওই শিক্ষার্থী নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় আজমিরীগঞ্জ-বানিয়াচং-হবিগঞ্জ-ঢাকা সড়কে যাতায়াতকারী ঢাকাগামী যাত্রীবাহী লাকি পরিবহনের একটি বাস তিমিরপুর দাঁড় করিয়ে ওই শিক্ষার্থীকে গাড়িতে ওঠায়। পথিমধ্যে শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করে চালক ও হেলপার। ওই ছাত্রী বার বার গাড়ি থেকে নামিয়ে দেওয়ার কথা বললেও চালক ও হেলপার না থামিয়ে ঢাকার দিকে অগ্রসর হতে থাকে। একপর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন শিক্ষার্থী। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করেন তিনি।

পরদিন রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের আরজু হোটেলের সামনে স্থানীয় জনসাধারণ লাকী পরিবহনের ওই বাসসহ বাসটির চালক রিয়াদ ও হেলপার রুবেলকে আটক করে। পরে উত্তম মাধ্যম দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে।’

দিনবদলবিডি/এইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়