বৃহস্পতিবার

২২ এপ্রিল ২০২১


৯ বৈশাখ ১৪২৮,

০৯ রমজান ১৪৪২

দিন বদল বাংলাদেশ

মেডিকেলে চান্স না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৭ এপ্রিল ২০২১  
মেডিকেলে চান্স না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ফাইল ফটো

মেডিকেলে ভর্তির চান্স না পেয়ে রাজধানীর মুগদা এলাকায় সাততলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে তনিমা রহমান নেহা (২০) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রথমে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে নেহাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা এম মিজানুর রহমান জানান, গত ২ এপ্রিল মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নেয় মেয়ে, কিন্তু অকৃতকার্য হয়। তারপর থেকে সে আপসেট ছিল। ঢাবি ও ডেন্টালে ভর্তির জন্যও চেষ্টা করছিল। কিন্তু কেন সে মেডিকেলে ভর্তি হতে পারলো না এটাই তার মনের দুঃখ।  

তিনি আরো বলেন, মেডিকেলে ভর্তি হতে না পেরে ভেঙে পরে নেহা।

তারা দক্ষিণ মুগদায় সাততলা বাসার তৃতীয় তলায় ভাড়া থাকেন। সন্ধ্যায় বাসার সবার অগোচরে সাততলার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে সে।  তাকে উদ্ধার করে স্হানীয় হাসপাতাল এবং পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন। ২ বোন ১ ভাইয়ের মধ্যে সে ছিল বড়। 

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস জানান, ছাদ থেকে লাফিয়ে পড়ে নেহা নামে এক শিক্ষার্থী মারা গেছেন। স্বজনদের সঙ্গে কথা বলে বিষয়টি আমরা জানতে পেরেছি।

দিনবদলবিডি/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়