শুক্রবার

১৪ মে ২০২১


১ জ্যৈষ্ঠ ১৪২৮,

০১ শাওয়াল ১৪৪২

দিন বদল বাংলাদেশ
Eidul Fitor

মুনিয়ার বোনকে হুমকি: থানায় জিডি

কুমিল্লা সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ২ মে ২০২১  
মুনিয়ার বোনকে হুমকি: থানায় জিডি

ফাইল ফটো

বোনের মৃত্যুর ঘটনায় করা মামলা প্রত্যাহারের জন্য হুমকি দেয়া হচ্ছে জানিয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মোসারাত জাহান মুনিয়ার বোন নুসরাত জাহান।

শনিবার দুপুরে কুমিল্লার কোতায়ালী মডেল থানায় তিনি এই জিডি করেন।

জিডির বিষয়টি নিশ্চিত করে নুসরাত গণমাধ্যমকে বলেন, গুলশানের একটি ফ্ল্যাটে আমার বোন মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা করেছিলাম। আসামি পক্ষ সেই মামলা তুলে নিয়ে আপস করতে আমাকে মোবাইলে বিভিন্ন ভয়ভীতি দেখাচ্ছে। গত ২৮ তারিখ থেকে শনিবার পর্যন্ত বেশ কয়েকটি নম্বর থেকে এই হুমকি দেওয়া হয়। জিডিতে হুমকি দেয়া মোবাইল নম্বরগুলো উল্লেখ করেছেন বলে জানান নুসরাত।

এদিকে জিডিতে তিনি উল্লেখ করেছেন, আমার ছোট বোন মোসারাত জাহান মুনিয়া (২১) এর হত্যা সংক্রান্ত ঘটনার আলোকে আমি গুলশান থানায় মামলা করি। মামলা নং ২৭। তারিখ ২৭/০৪/২০১১ইং। ধারা ৩০৬। এই হত্যার ঘটনা প্রিন্ট মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত হয়। এই বিষয়ে আমি যে মামলা করেছিলাম, তাতে বিবাদী পক্ষের কিছু লোক একত্রিত হয়ে আমাকে ও আমার স্বামীসহ পরিবারের সদস্যদের মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য অথবা বিবাদীর সঙ্গে সমঝোতা করার জন্য চাপ প্রয়োগ করছে। 

বিষয়টি কর্ণপাত না করায় তারা হুমকি দিচ্ছে। বলছে, বিষয়ে সুষ্ঠুভাবে সুরাহা না হলে আমাকে অথবা আমার স্বামীসহ পরিবারের সদস্যদের যেকোনোভাবে বিপদে ফেলবে। অথবা আমাদেরকে খুন জখম করে লাশ গুম করা হবে বা যেকোনো ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি ও নাজেহাল করা হবে। একাধিকবার কল করে এমন হুমকি অব্যাহত রাখা হয়েছে।

জিডিতে তিনি আরো বলেন, যেকোনো সময় তারা আমাকে অথবা আমার পরিবারের সদস্যদের কুমিল্লাসহ বাংলাদেশের যেকোনো স্থানে যাতায়াতের পথে সময় সুযোগমতো পেলে আক্রমণ করে মারপিট ও খুন জখম করতে পারে বলে আশংকা করছি। বর্তমানে আমি, আমার পরিবারের সদস্যদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি।

গত ২৬ এপ্রিল রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

দিনবদলবিডি/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়