শুক্রবার

০৬ আগস্ট ২০২১


২২ শ্রাবণ ১৪২৮,

২৫ জ্বিলহজ্জ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর আক্ষেপ

আমার জীবনে এই প্রথম দেখলাম...

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ২১ জুলাই ২০২১   আপডেট: ১১:২৮, ২১ জুলাই ২০২১
আমার জীবনে এই প্রথম দেখলাম...

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী

রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় কসাই সেজে ছিনতাইকারীরা মনিরুজ্জামান (৪৫) নামের এক মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। 

ঈদের দিন (বুধবার) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে আহতা অবস্হায় মনিরুজ্জামানকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নেন তিনি।

তিনি বলেন, আজ ভোরে যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে রিকশাযোগে মীরহাজিরবাগের বাসায় যাওয়ার পথে উল্লেখিত এলাকার স্কুলগলিতে তিনজন ছিনতাইকারী কসাই সেজে আমার রিকশার গতিরোধ করে বলে- আমরা কসাই। আপনার গরুটা আমরা কেটে দেব ভাই।

এ নিয়ে তাদের সঙ্গে কথা চালাচালি হয়। একপর্যায়ে তারা আমার ডান পায়ের উরুতে ছুরিকাঘাত করে ২৫ হাজার টাকা ও মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। পরে ওই রিকশাচালক লাল মিয়া আমাকে আহতা অবস্হায় ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। 

তিনি আরো বলেন, এ সময় তাদের কাছে ২টি ছুরি, চাপাতি ও গরুর মাংস কাটার গাছের গুড়িও (কুন্দা) ছিলো।

ব্যবসায়ী বলেন, আমার জীবনে এই প্রথম দেখলাম কসাই সেজে ছিনতাই করে! ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কসাইরূপী ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত একজন মাছ ব্যবসায়ী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তার কাছ থেকে ২৫হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে তারা। আজ ভোরে মীরহাজিবাগে এ ঘটনাটি ঘটে বলে জানা যগেছে।

দিনবদলবিডি/জিএ

পাঠকপ্রিয়