বৃহস্পতিবার

২৩ সেপ্টেম্বর ২০২১


৮ আশ্বিন ১৪২৮,

১৩ সফর ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

ডিবিতে পরীমনির মামলা

নিজস্ব সংবাদদাতা || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২৩:১২, ৫ আগস্ট ২০২১  
ডিবিতে পরীমনির মামলা

সংগৃহীত ছবি

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় মাদক মামলাটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) হস্তান্তর করা হয়েছে। এ মামলার আরেক অভিযুক্ত হলেন পরীমনির সহযোগী মো. আশরাফুল ইসলাম দীপু।

আজ (বৃহস্পতিবার) রাতে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীমনির মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। এ মামলার তদন্তভার এখন ডিবির কাছে। পরীমনি ও তার সহযোগী দীপুকে এ মামলায় মিন্টু রোডের ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে। আদালতে রিমান্ড আবেদন মঞ্জুর শেষে পরীমনি ও দীপুকে ডিবি কার্যালয়ে নেওয়া হচ্ছে।

এর আগে সন্ধ্যায় বনানী থানায় র‍্যাব-১ বাদী হয়ে পরীমনি ও দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

এদিকে বিকেলে র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে পরীমনিকে আটকের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন সংস্থাটির লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন। তিনি বলেন, তার নাম শামসুন নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকার সিনেমা জগতে আনেন আটক হওয়া প্রযোজক নজরুল ইসলাম রাজ।

জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, ২০১৬ সাল থেকে তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করেন। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনি বার স্থাপন করেছেন। মিনি বার থাকায় তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।

এর আগে বুধবার বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় অভিযানে যায় র‌্যাব। এ সময় তাৎক্ষণিক ফেসবুক লাইভে এসে পরীমনি বিষয়টি সবাইকে জানায়।

দিনবদলবিডি/এইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়