সোমবার

২৫ জানুয়ারি ২০২১


১২ মাঘ ১৪২৭,

১১ জমাদিউস সানি ১৪৪২

দিন বদল বাংলাদেশ

দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ

বিনোদন প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১১ জানুয়ারি ২০২১  
দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ

২০১৯ সালে প্রথমবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ অনুষ্ঠিত হয়

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০। করোনার কারণে ২০২০ সালের মূল আয়োজনের সময় পরিবর্তন করে ২০২১ সালে নেওয়া হয়। 

এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতার নিবন্ধন শুরু হবে আগামী ১৩ জানুয়ারি, চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। এবারের প্রতিযোগিতার স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সুন্দর্য’।

সোমবার (১১ জানুয়ারি) সকাল ১১টার দিকে রাজধানীর প্যান প্যাসফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে ২০২০ সালের প্রতিযোগিতার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

সংবাদ সম্মেলনের মাধ্যমে ২০২০ সালের প্রতিযোগিতার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু

আয়োজরা জানান, পর্যায়ক্রমে অডিসনের মাধ্যমে বাছাই এবং গ্রুমিং শেষে মিস ইউনিভার্স বাংলাদেশের গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে মার্চ মাসে। বাংলাদেশ পর্বের বিজয়ী আগামী মে মাসে অংশ নিবেন যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে।

আগ্রহীরা http://www.missuniverse.com.bd ঠিকানায় রেজিস্ট্রেশন করতে পারবেন। এবারের আবেদন রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ১০০০ টাকা। এছাড়া নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত যানা যাবে মিস ইউনিভার্স বাংলাদেশ এর ফেসবুক https://www.facebook.com/MUBangladesh পেজে।

২০১৯ সালে প্রথমবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ অনুষ্ঠিত হয়। ২৩ অক্টোবর রাতে বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে বিজয়ী শিরিন আক্তার শিলার নাম ঘোষণা করা হয়। এই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আনিশা ইসলাম ও দ্বিতীয় রানার্সআপ জেসিয়া ইসলাম। 

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়