রোববার

২৮ ফেব্রুয়ারি ২০২১


১৬ ফাল্গুন ১৪২৭,

১৫ রজব ১৪৪২

দিন বদল বাংলাদেশ

পরিবারের ভাঙন নিয়ে মুখ খুললেন কাজল

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৩৫, ২৩ জানুয়ারি ২০২১
পরিবারের ভাঙন নিয়ে মুখ খুললেন কাজল

বলিউড অভিনেত্রী কাজল

তার বয়স যখন ৪ বছর, সে সময় মা-বাবার বিচ্ছেদ হয়ে যায়। সোমু মুখোপাধ্যায় এবং তনুজার বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন বলিউড অভিনেত্রী কাজল। সম্প্রতি ‘ত্রিভঙ্গ’-এর প্রমোশন উপলক্ষে একটি শোয়ে হাজির হয়ে এসব কথা বলেন কাজল। 

ওই শোয়ে হাজির হয়ে কাজল বলেন, তার যখন মাত্র ৪ বছর, সে সময় মা-বাবার বিচ্ছেদ হয়ে যায়। মা-বাবা আলাদা থাকলেও তার প্রভাব অভিনেত্রীর বড় হয়ে ওঠায় কখনো পড়েনি। মা-বাবা আলাদা হওয়া সত্বেও তিনি খুব ভালোভাবে বড় হয়ে উঠেছেন। মা-বাবার বিচ্ছেদ, তার বড় হয়ে ওঠায় কোনো প্রভাব ফেলেনি। তবে মা-বাবাকে কীভাবে একে অন্যের বিরুদ্ধে উসকে দেওয়া যায়, সেই চেষ্টা বহুবার করেও তিনি সফল হননি। 

তার মা-বাবা এ বিষয়ে খুব স্মার্ট ছিলেন বলে মন্তব্য করেন কাজল। যদিও পুরোটাই মজার ছলে বলে হেসে ফেলেন কাজল। ত্রিভঙ্গতে যেভাবে মা-মেয়ের সম্পর্কের টানাপড়েনের ছবি তুলে ধরা হয়েছে, ছোট থাকতে বাস্তবে তাকে কখনো ওই ধরনের সমস্যায় ভুগতে হয়নি বলেও স্পষ্ট করে জানান কাজল। 

গেলো ১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পায় ত্রিভঙ্গ। এই প্রথম ওটিটি প্লাটফর্মে দেখা মেলে কাজলের। ত্রিভঙ্গতে কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তনভি আজমি এবং মিথিলা পালকরকে। 

ত্রিভঙ্গে একজন ওডিসি শিল্পীর ভূমিকায় দেখা যায় কাজলকে। সেখানেই পর্দার শিল্পীর সঙ্গে তার মায়ের সম্পর্কের টানাপড়েনকে তুলে ধরা হয়েছে বিষাদে। 

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়