রোববার

২৮ ফেব্রুয়ারি ২০২১


১৬ ফাল্গুন ১৪২৭,

১৫ রজব ১৪৪২

দিন বদল বাংলাদেশ

অভিনয় থেকে সরে যাবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ২২ ফেব্রুয়ারি ২০২১  
অভিনয় থেকে সরে যাবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকি

জটিল চরিত্র পছন্দ নওয়াজউদ্দিন সিদ্দিকির। চরিত্র পছন্দ হলে তবেই পরিচালকদের সঙ্গে কাজ করতে রাজি হন তিনি। এমনকি সিনেমার কাহিনি ভালো না হলেও কিছু যায় আসে না তার। নওয়াজ মানেই সিনেমা প্রেমীদের বাঁধভাঙা উচ্ছ্বাস। বড়পর্দায় পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও, সকলের মধ্যে বরাবরই আলাদাভাবে নজর কাড়েন তিনি। 

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, এক চরিত্রে যদি একাধিকবার অভিনয় করতে হয়, তাহলে একঘেয়েমি চলে আসবে। আর একঘেয়ে লাগলে দু'বছরের মধ্যে সিনেমা জগত থেকে সরে যাবো। 

এই বলিউড অভিনেতা আরো বললেন, দুই-একটা সিনেমা হিট করলেই অভিনেতা হওয়া যায় না। বরং প্রতিটা ক্ষেত্রে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করলেই, অভিনেতার আসল সত্তা বজায় থাকে। 

আসলে চরিত্র নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন নওয়াজ। তার প্রতিটা কাজ যাতে মানুষের মন ছুঁয়ে যায়, যাতে একবারও তাকে দেখে একঘেয়ে না লাগে, সেই চেষ্টাই সবসময় করেন তিনি। 

এক সাক্ষাৎকারে নতুন প্রজন্মের অভিনেতাদের উদ্দেশ্যে নওয়াজ বলেন, একটা ম্যাচে শতরান করলে, পরের ম্যাচগুলোতেও মন দিয়ে খেলা উচিত। একটা সিনেমা হিট করলে, দুই-তিন বছর ধরে সেই খুশিতে কাটালে ভালো অভিনেতা হয়ে ওঠা যাবে না। প্রতিটা সিনেমাতেই গুরুত্ব দিয়ে কাজ করা উচিত।

প্রসঙ্গত লকডাউনের পর 'সাঙ্গীন' সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নওয়াজ। 

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়