বৃহস্পতিবার

২২ এপ্রিল ২০২১


৯ বৈশাখ ১৪২৮,

০৯ রমজান ১৪৪২

দিন বদল বাংলাদেশ

গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বললেন অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১
গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বললেন অনন্ত জলিল

গণমাধ্যমকর্মীদের কাছে দুঃখ প্রকাশ করে ‘সরি’ বলেন অনন্ত জলিল

অভিনেতা অনন্ত জলিলের আয়োজন করা প্রেস কনফারেন্সে হেনস্থার শিকার হয়েছেন গণমাধ্যমকর্মী। এমন পরিস্থিতিতে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে গণমাধ্যমকর্মীদের কাছে দুঃখ প্রকাশ করে ‘সরি’ বলেন অনন্ত জলিল। এতে সাংবাদিকরা শান্ত হলেও বেশ কিছু সাংবাদিক অনুষ্ঠান ত্যাগ করেন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে চিত্রনায়ক অনন্ত জলিলের আসন্ন দু'টি চলচ্চিত্রের পরিচয় পর্বের অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানানো হয়- ছবি দুটি সম্পর্কে ধারণা ও অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য। 

এই অনুষ্ঠানে আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন গণমাধ্যমকর্মীর সঙ্গে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও 'দেখে নেওয়া'র বাক্য ব্যবহার করেন। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের 'সরি' বলেন।

তাৎক্ষণিকভাবে অনন্ত জলিল ইভেন্ট ম্যানেজমেন্ট কর্তৃপক্ষকে অভিযুক্ত কর্মীকে 'ক্লোজ' করার নির্দেশ দেন। দুর্ব্যবহারের শিকার একজন গণমাধ্যমকর্মীকে বুকে টেনে নিয়ে বলেন, গোটা বাংলাদেশে আমার বদনাম নাই। কেউ যদি ইচ্ছাকৃতভাবে বদনাম করার চেষ্টা করে তাহলে সেটা পারবে না। কারণ আমি মিডিয়ার সঙ্গে খারাপ ব্যবহার করি না।

এই ঘটনার পর কিছু গণমাধ্যমকর্মী অনুষ্ঠানস্থল ত্যাগ করলেও স্বাভাবিকভাবেই 'দিন- দ্য ডে' ও নেত্রী-দ্য লিডার চলচ্চিত্রের কুশীলবদের পরিচয় পর্ব সংবাদ সম্মেলন সম্পন্ন হয়। অনুষ্ঠানে চলচ্চিত্র দুটির বিদেশি শিল্পীরাও উপস্থিত ছিলেন।

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়