বৃহস্পতিবার

২২ এপ্রিল ২০২১


৯ বৈশাখ ১৪২৮,

০৯ রমজান ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ফিরছে মণির হারানো ভাই মণ্ডা!

বিনোদন প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
ফিরছে মণির হারানো ভাই মণ্ডা!

মেগাসিরিয়াল ‘মাশরাফি জুনিয়র’র একটি দৃশ্য

‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- নিয়ে দীপ্ত টিভির মেগাসিরিয়াল ‘মাশরাফি জুনিয়র’ এগিয়ে যাচ্ছে শততম পর্বের দিকে। প্রতিদিন রাত ৮টা ৩০মিনিটে প্রচার হওয়া এই নাটকটি বড় ছোট সবার কাছে, টিভি ও ইউটিউব দুই মাধ্যমেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে নতুন খবর হলো, নাটকের চমক নিয়ে ফিরছে দর্শকদের বহু আকাঙ্খিত চরিত্র 'মণ্ডা'।

নাটকের গল্পে দেখা গিয়েছে মণ্ডা ও মণি দুই ভাইবোন। টুর্নামেন্টের ফাইনাল খেলায় মণ্ডার থাকা না থাকা নিয়ে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে কলহে জড়িয়ে পড়ে ওরা। তার জেরে মণিদের ঘরে লাগে আগুন, গায়েব হয়ে যায় মণ্ডা। ভাইয়ের খোঁজে মণি শহরে এলে তার জীবনে একে একে ঘটতে থাকে চমকপ্রদ সব ঘটনা। 

কিন্তু অনেক চেষ্টাতেও ভাইকে আর খুঁজে পায় না সে। কিন্তু এবার সেই মণির কাছেই নতুনরূপে ফিরছে মণ্ডা। তাহলে এতোদিন কোথায় ছিলো সে? এখন সবাই তাকে 'মানিক' নামেই বা কেন ডাকছে? দর্শকের এসব প্রশ্নের উত্তর মিলবে ২৮ ফেব্রুয়ারি নাটকের ৭৯তম পর্ব থেকে শুধুমাত্র দীপ্ত টিভিতে।

আহমেদ খান হীরকের গল্পে এই মেগা সিরিয়ালের চিত্রনাট্য করেছেন আসফিদুল হক এবং সংলাপ লিখেছেন মোঃ মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় ধারাবাহিকটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। 

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, চিত্রলেখা গুহ, ডা.এজাজুল ইসলাম, লুৎফুর রহমান জর্জ, ফজলুর রহমান বাবু, রুনা খান, ফারুক আহমেদ ও আরো অনেকে। নাটকের লাইন প্রোডিউসার কিশোর খন্দকার।

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়