বৃহস্পতিবার

০৯ ডিসেম্বর ২০২১


২৫ অগ্রাহায়ণ ১৪২৮,

০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

যশের উদ্দেশে নুসরাত

চুম্বন যদি তুষারকণা হয়, তাহলে তোমাকে তুষার ঝড় পাঠাতাম

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২৭ অক্টোবর ২০২১  
চুম্বন যদি তুষারকণা হয়, তাহলে তোমাকে তুষার ঝড় পাঠাতাম

ছবি: সংগৃহীত

কাশ্মীরের স্বর্গীয় লোকেশন। তুষার কণা ঝরে পড়ছে বৃষ্টির মতো। তার মাঝে ছাতা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন নুসরাত জাহান। তার পরনে কালো রঙের শীতপোশাক। হাস্যোজ্বল নুসরাতের ছবিটি ক্যামেরাবন্দি করেছেন তার সঙ্গী যশ দাশগুপ্ত।

ইনস্টাগ্রামে নুসরাত নিজেই ছবিটি আপলোড করেছেন। ক্যাপশনে লিখেছেন রোম্যান্টিক বার্তা। নুসরাত লিখেছেন, ‘চুম্বন যদি তুষারকণা হয়, তাহলে তোমাকে তুষার ঝড় পাঠাতাম।’

ছবির ক্রেডিট দিতেও ভুল করেননি নায়িকা। ক্যামেরার ইমোজি দিয়ে লিখেছেন যশের নাম। তবে নামের আগে যুক্ত করেছেন, ‘প্রিয়’ শব্দটি। বোঝার বাকি নেই, কাশ্মীরে গিয়ে প্রেম-রোম্যান্সে হাবুডুবু খাচ্ছেন যশরাত।

এত দিন সম্পর্ক নিয়ে লুকোছাপা করলেও ছেলে হওয়ার পর থেকে আর আড়াল করছেন না যশ ও নুসরাত। কাশ্মীরে যাওয়ার সময় একসঙ্গে সেলফি তুলে পোস্ট করেছেন। আবার সেখানে গিয়ে একই স্থানে ক্যামেরাবন্দি হয়েছেন। এবার তো সরাসরি যশকে ‘প্রিয়’ বলেও সম্বোধন করলেন নুসরাত।

কয়েক দিন আগে ছিল যশের জন্মদিন। তখন দোকান থেকে বিশেষ কেক অর্ডার করেন নুসরাত। তাতে লেখা ছিল ‘হাজব্যান্ড’ ও ‘বাবা’ শব্দগুলো। এর মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন, যশ তার স্বামী এবং তার সন্তান ঈশানের বাবা।

উল্লেখ্য, এই যুগল কাশ্মীরে গেছেন মূলত যশের শুটিংয়ে। তার নতুন সিনেমা ‘চিনে বাদাম’-এর গানের চিত্রায়ন হচ্ছে ভূস্বর্গে। এতে যশের নায়িকা এনা সাহা। শুটিংয়ের অজুহাতে যশকে হাতছাড়া করেননি নুসরাত। তাই ছুটে গেলেন স্বর্গের ভূমিতে। তবে এই ভ্রমণে তাদের সন্তান ছোট্ট ঈশান গেছে কিনা, তা জানা যায়নি।

দিনবদলবিডি/কে

সর্বশেষ

পাঠকপ্রিয়