বুধবার

২৬ জানুয়ারি ২০২২


১৩ মাঘ ১৪২৮,

২০ জমাদিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

ফের একসঙ্গে সেই সানাই-আশিক

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:২১, ৪ ডিসেম্বর ২০২১
ফের একসঙ্গে সেই সানাই-আশিক

সানাই-আশিক

মডেল সানাই মাহবুব নানা কারণে সমালোচিত। আশিক আরজুর সঙ্গে ‘দেয়াশালাই’ গানটিতে মডেল হয়েছিলেন তিনি। গানটি সেই সময় ব্যাপক ভাইরাল হয়েছিল। দীর্ঘদিন পর ফের এক হলেন সেই সানাই-আশিক।

শামীম মাহমুদের সুর ও সংগীতে ‘ললিপপ’ শিরোনামের একটি গানে মডেল হয়েছেন তারা।

গানটির গীতিকার সুদীপ কুমার দ্বীপ, মিউজিক ও সুরকার শামীম মাহমুদ। গানটিতে কন্ঠ দিয়েছেন মায়া মনি। সঙ্গীত পরিচালনা করেছেন শামীম আহমেদ। এতে মডেল হিসাবে আরজুর বিপরীতে কাজ করেছেন সানাই মাহবুব। মিউজিক ভিডিওটি কোরিওগ্রাফি করেছেন আসিফ ও মুন্না  এবং পরিচালনা করেছেন আনোয়ার সিরাজী।

মডেল সানাই মাহবুব

আনোয়ার সিরাজী বলেন, ২৭ নভেম্বর রাজমোহন, নিউ মডেল টাউনের বিভিন্ন লোকেশনে আমরা সুন্দর ভাবে মিউজিক ভিডিওটির শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।

মডেল সানাই বলেন, ড্যান্স বিটের গানটি শুনে ভালো লেগেছিলো। তাছাড়া আশিকের সঙ্গে আগের গানটি হিট হয়েছিলো। তাই এবারো মনে হলো গানটি করা উচিত।

মডেল আশিক আরজু বলেন, ‘দেশলাই’ এর পরে সানাই মাহবুবের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। আবারো দু’জনে সুন্দর একটি কাজ করলাম। গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো। আজাদ ভাই কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। আমার বিগত গানগুলো দর্শকরা ভালো ভাবে নিয়েছিলো। এই চিন্তা ধারাতে এবারের গানটিতেও ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করেছি। ‘ললিপপ’ মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পারবেন।

দিনবদলবিডি/জিএ

সর্বশেষ

পাঠকপ্রিয়