বুধবার

২৬ জানুয়ারি ২০২২


১৪ মাঘ ১৪২৮,

২০ জমাদিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

উচ্ছ্বসিত সুনেরাহ, বললেন ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৪:০৬, ৭ ডিসেম্বর ২০২১  
উচ্ছ্বসিত সুনেরাহ, বললেন ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম

সুনেরাহ বিনতে কামাল

ঢালিউডে অভিষেকেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা সুনেরাহ বিনতে কামাল ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। এরপর পথচলা আর থামেনি। এবার নতুন একটি ওয়েব ফিল্মে কাজ করলেন সুনেরাহ। 

‘অ্যা নাইট টু রিমেম্বার’ শিরোনামের ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন ‘মাইনকার চিপায়’ খ্যাত নির্মাতা আবরার আতাহার। কাজটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত সুনেরাহ।

কাজটি নিয়ে এখনি তেমন কিছু বলতে নারাজ সুনেরাহ। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন-‘দীর্ঘদিন ধরে একটি ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম। ঠিক সেরকম একটি কাজ এটি, যা আমি খুঁজছিলাম। কাজটি করতে গিয়ে দারুণ সময় পার করেছি। আমি অনেক অনেক বেশি উচ্ছ্বসিত। এখন পর্যন্ত আমার ওয়ান অব দ্য বেস্ট কাজ হচ্ছে এটা। আমি যতটা উচ্ছ্বসিত, আশা করি দর্শকরা এটি দেখার পর তার চেয়েও বেশি উপভোগ করবেন।’

জানা গেছে, ‘অ্যা নাইট টু রিমেম্বার’ নির্মিত হয়েছে স্যাটায়ার গল্প নিয়ে। যেখানে রয়েছে কমেডি-ড্রামা। এছাড়াও খুব গুরুত্বপূর্ণ একটা ইস্যু দেখানো হবে এর গল্পে।

ওয়েব ফিল্মটিতে সুনেরাহর বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন- রোকেয়া প্রাচী, শহিদুজ্জামান সেলিম, রোজী সেলিম, তৌফিক ইমন, আরিক আনাম, নাওয়াফ প্রমুখ। ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি। কিছুদিন আগে এর শুটিং শেষ হয়েছে।

দিনবদলবিডি/কে

সর্বশেষ

পাঠকপ্রিয়