বুধবার

২৬ জানুয়ারি ২০২২


১৩ মাঘ ১৪২৮,

২০ জমাদিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

অবশেষে ভাঙল ঐশ্বরিয়াকে নিয়ে হৃতিকের ভুল ধারণা

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৪৩, ১৪ জানুয়ারি ২০২২
অবশেষে ভাঙল ঐশ্বরিয়াকে নিয়ে হৃতিকের ভুল ধারণা

হৃতিক রোশান ও ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা হৃতিক রোশান ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই একে-অপরের পরিচিত। কিন্তু পরিচয় দীর্ঘদিনের হলেও ঐশ্বরিয়াকে ঘিরে এক মারাত্মক ভুল ধারণা পোষণ করতেন হৃতিক। অবশেষে ‘ধুম ২’-এর শ্যুটিংয়ে একসঙ্গে অভিনয়ের সময় ভাঙে সেই ভুল। কী এমন সেই ধারণা? কেনই বা তা বদলাতে বাধ্য হলেন ‘যোধা আকবর’-এর নায়ক?

সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃতিক বলেন, প্রথম প্রথম ঐশ্বরিয়াকে দেখে মনে হয়েছিল, এ মেয়ের শুধু রূপ আছে। অভিনয়ের কোনো প্রতিভা নেই। আমার সেই ধারণা ভাঙল ‘ধুম ২’-র সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে বুঝলাম ঐশ্বরিয়া শুধু রূপসী নয়, এক জন চিন্তাশীল এবং লক্ষ্যে অবিচল অভিনেত্রীও বটে। ওর সুন্দর মুখে যতটা ধরা পড়ে, ওর প্রতিভার ছটা তার চেয়ে অনেক অনেক গুণ বেশি।

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন

১৯৯৪ সালে বিশ্বসুন্দরী হওয়ার কিছুদিন পরই বলিউডে পা রাখেন ঐশ্বরিয়া। ক্যারিয়ারের একদম শুরুতে, বহু বছর আগের একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক এবং ঐশ্বরিয়া। বিধু বিনোদ চোপড়ার ‘মিশন কাশ্মীর’-এর অভিনয়ের প্রস্তাব পাওয়ার সূত্রে দু’জনের প্রথম দেখা। 

এরপর হৃতিকের সঙ্গে ‘কৃষ’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও সময়ের অভাবে ছবিটি করতে পারেননি ‘দেবদাস’-এর ‘পারু’। ফলে ‘ধুম ২’-ই দু’জনের একসঙ্গে প্রথম ছবি। আর সেই ছবির সেটেই ঐশ্বরিয়াকে নিয়ে মত বদলাতে বাধ্য হলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র অভিনেতা। কাজের প্রতি ঐশ্বরিয়ার নিষ্ঠা এবং অভিনয় নিখুঁত করতে যত্ন ও পরিশ্রম তাকে রীতিমতো চমকে দেয়!

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়